artk
৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং
বাংলাদেশের সংগ্রহ ১৪৯                    

শিরোনাম

রাজধানীতে তিন দিনব্যাপী নারী উদ্যোক্তাদের তৈরি পণ্যমেলা শুরু

নারী ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২৩৫ ঘণ্টা, সোমবার ১৩ আগস্ট ২০১৮


রাজধানীতে তিন দিনব্যাপী নারী উদ্যোক্তাদের তৈরি পণ্যমেলা শুরু - নারী

রাজধানীর ধানমন্ডির উইমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলনায়তনে সোমবার থেকে শুরু হয়েছে অনলাইনভিত্তিক নারী উদ্যোক্তাদের তৈরি পণ্যের মেলা। তিন দিনের এই মেলার আয়োজক ইভেন্টোবিডি।

এই মেলায় পাওয়া যাচ্ছে তৈরি পোশাক, শাড়ি, ঘড়ি, লেডিস ব্যাগ, বাচ্চাদের খেলনা, কমমেটিক্স, চুড়িসহ নানা উপকরণ।

এই মেলায় অংশ নিচ্ছে জারিয়াহ, রিওয়াজ ফ্যাশন শপ, বিডি ডিভাস স্টাইল, হ্রদ মাজহার, নকশী বিডি, ইভানাস কালেকশন, চারুশিল্পী, বেনিআসহকলা, গ্ল্যামবিশন ক্লোসেট, ওড়না হিজাব গোডাউন, শপ টুয়েন্টিওয়ান.কম, বসন্তমুখারী, শৈল্পিক ক্রাফ্ট,পণ্ঞ্চরং, ক্লাউডি ফ্যাশন, ব্লুবার্ড ফ্যাশন কার্ট, এলিনর, আফরিন এবং মর্ত্যের অপ্সরী।

ইভোন্টোবিডির সিইও খন্দকার ফজলুল কাদের বলেন, ‘‘অনলাইন ভিত্তিক নারী উদ্যোক্তদের তৈরিকৃত পণ্য বিক্রি ও প্রচারে সহায়তা করতে এই মেলার আয়োজন।’’

মেলায় দেশ বিদেশের থ্রিপিস, জিহাব, বোরকা নিয়ে স্টল সাজিয়েছে রুমাস কালেকশনের স্বত্বাধিকারী রুমা। তিনি বলেন, “আমার স্টলে বাংলাদেশ, ভারতসহ বিভিন্ন দেশের থ্রিপিস, হিজাব ও বোরকা পাওয়া যায়।’’

এই মেলার অন্যতম আকর্ষণ মাত্র ৬০ টাকায় আনলিমিটেড ফুসকা খাওয়ার সুযোগ। একজন ফুসকাপ্রেমী ৬০ টাকার টিকিট কেটে ১৫ মিনিট একটানা যতখুশি তত ফুসকা খেতে পারবেন। মেলা চলাকালীন তিন দিনই এই সুযোগ থাকছে।

আনলিমিটেড ফুসকা খেতে হলে আপনাকে আসতে হবে বেলা ১২টা থেকে রাত সাড়ে আটটার মধ্যে।

১৩ থেকে ১৫ আগস্ট প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এই আয়োজন সবার জন্য উন্মুক্ত।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত