artk
শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ৪:১৯   |  ৫,মাঘ ১৪২৫
শুক্রবার, আগষ্ট ১০, ২০১৮ ৪:১৯

বিআরটিসির অগ্রিম টিকিট বিক্রি শুরু

 9
media

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর বিভিন্ন কাউন্টার থেকে শুরু হয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাসের ঈদের আগাম টিকিট বিক্রি।

সংস্থাটির অপারেশন বিভাগ জানিয়েছে, বিআরটিসির সংশ্লিষ্ট ডিপোতে শুক্রবার সকাল ৮টা থেকে এই টিকিট বিক্রি শুরু হয়। সরকার নির্ধারিত মূল্যেই টিকিট বিক্রি হচ্ছে বলে জানিয়েছে কাউন্টার কর্তৃপক্ষ।

বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস চালু হবে আগামী ১৬ আগস্ট থেকে।

জানা গেছে, ঢাকায় মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফুলবাড়িয়ায় সিবিএস-২ থেকে নিম্নবর্ণিত রুটগুলোর (ঢাকা থেকে) অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিঝিল ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুট; কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর রুট; গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং জোয়ারসাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুট।

মিরপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট; মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট; গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট, কুমিল্লা ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-গৌরীপুর, ঢাকা-কুমিল্লা-বরুড়া রুট এবং নরসিংদী ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নরসিংদী, ঢাকা-ভৈরব রুট।

নিউজবাংলাদেশ.কম/এসজে