artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৭ পূর্বাহ্ণ

শিরোনাম

মুন্সীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

মুন্সিগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯০৬ ঘণ্টা, শুক্রবার ১০ আগস্ট ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৪৪ ঘণ্টা, শুক্রবার ১০ আগস্ট ২০১৮


মুন্সীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ - জাতীয়
মকবুল (ফাইল ফটো)

মুন্সীগঞ্জের লৌহজংয়ে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন, যাকে মাদক ব্যবসায়ী বলছে আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার ভোরে উপজেলার কুমারভোগ পদ্মাসেতু পুনর্বাসন এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

র‍্যাব-১১-এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মুহিতুল ইসলাম বলেন, “উপজেলার কুমারভোগ পদ্মাসেতু পুনর্বাসন এলাকায় মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে- এমন খবর পেয়ে ভোর পৌনে ৪টার দিকে র‍্যাব সদস্যরা অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলি হয়। একপর্যায়ে চার-পাঁচজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং ঘটনাস্থলে গুলিবিদ্ধ মকবুলকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

র‍্যাবের ভাষ্য, গোলাগুলির সময় দুই জন র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগাজিন, দুটি মোবাইল ফোন ও ৫০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে র‌্যাব।

নিহত ব্যক্তির নাম মকবুল (৩৬)। তিনি লৌহজং উপজেলার উত্তর মেদিনীমণ্ডল গ্রামের মৃত আব্দুল হাকিম মুন্সির ছেলে। তার বিরুদ্ধে লৌহজং থানায় ছয়টি মামলা রয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত