artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ১০:১৭ পূর্বাহ্ণ

শিরোনাম

ঈদ উৎসবে নজরকাড়া বৈচিত্র্য নিয়ে ‘আর্ট’

লাইফস্টাইল ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮০১ ঘণ্টা, শুক্রবার ১০ আগস্ট ২০১৮


ঈদ উৎসবে নজরকাড়া বৈচিত্র্য নিয়ে ‘আর্ট’ - লাইফস্টাইল

মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ উল আজহায় ‘আর্ট’ আউট লেটে রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু শার্ট পাওয়া যাচ্ছে।

ঈদ উৎসব উপলক্ষে ‘আর্ট’ আউট লেট এ নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি এনেছে। ঋতু বৈচিত্রের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব। আর্ট যে কোনো উৎসবে নিত্য নতুন ডিজাইনের ব্যাপক শার্ট’র আয়োজন করে।

আর্টের শার্ট তৈরি করা হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ।

উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরনের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় শার্টের কালেকশন সাজিয়েছে।

‘আর্ট’ এ আছে ফ্যাশন সচেতন ছেলেদের জন্য পাঞ্জাবি, পলো শার্ট, টি-শার্ট। এ ছাড়াও নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্য নতুন ডিজাইনের পোশাক।
Facebook : https://www.facebook.com/artbd/

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য