artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ২:৩৩ অপরাহ্ন

শিরোনাম

রাজশাহীতে আ.লীগের কার্যালয় থেকে ১৫ জুয়াড়ি গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২৪৭ ঘণ্টা, বৃহস্পতিবার ০৯ আগস্ট ২০১৮


রাজশাহীতে আ.লীগের কার্যালয় থেকে ১৫ জুয়াড়ি গ্রেপ্তার - জাতীয়

রাজশাহী নগরীতে আওয়ামী লীগ কার্যালয় থেকে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করে নগর ডিবি পুলিশ।

সন্ধ্যায় নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ১৫ জনকে গ্রেপ্তার করা হয়। পরে এ নিয়ে মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় তাদের।

নগর ডিবি পুলিশের পরিদর্শক রাশিদুল ইসলাম জানান, নগরীর মহিলা কমপ্লেক্স সংলগ্ন টিনশেড ঘরের অভিযান চালানো হয়। এসময় সেখানে জুয়ার আসর চলছিলো।

সেখানে শিবিরকর্মী মামুনুর রশীদসহ ১৫ জুয়াড়িকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় ১ লাখ ৬ হাজার টাকা, টাকা রাখার বাক্স এবং ৫ সেট তাস।

টিনশেড ওই ঘরটি ওয়ার্ড আওয়ামী লীগের অফিস বলে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সভাপতি মাহাতাব আলী। তবে সেখানে জুয়ার আসর থেকে ১৫ জন গ্রেপ্তারের খবর তার জানা নেই বলেও জানান এই আওয়ামী লীগ নেতা।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য