artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম

এবার বলিউড কাঁপাবেন হিরো আলম

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৩৬ ঘণ্টা, বৃহস্পতিবার ০৯ আগস্ট ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৯৫৮ ঘণ্টা, বৃহস্পতিবার ০৯ আগস্ট ২০১৮


এবার বলিউড কাঁপাবেন হিরো আলম - জাতীয়

ফেইসবুকের কল্যাণে রাতারাতি আলোচনায় উঠে আসা মডেল ও অভিনেতা হিরো আলম টালিউডের পর এবার পা ফেললেন বলিউডে।

পেশায় একজন কেবল অপারেটর হলেও অভিনয়ে ব্যস্ততার কারণে এখন পুরোদমে অভিনয়ে মনোনিবেশ করেছেন তিনি। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওতে কাজ করে ফেইসবুকে ট্রলের শিকার হন হিরো আলম নামে পরিচিতি পাওয়া আশরাফুল আলম। পরে বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ডাক পান।

বলিউডযাত্রার আগে ঢালিউডের চলচ্চিত্রে নিজেকে খানিকটা ঝালিয়ে নিয়েছেন বগুড়ার এ তরুণ। অভিনয় করেছেন মঈন বিশ্বাসের পরিচালনায় ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে। তার বিপরীতে ছিলেন উঠতি অভিনেত্রী রুবিনা বৃষ্টি।

হিরো আলম এছাড়াও কাজ করেছেন একাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। সম্প্রতি শ্যুটিং শেষ করেছেন ‘টারজান দ্য হিরো আলম' নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের।

এবার বলিউডে ‘বিজু দ্য হিরো’ শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন বলিউডের উঠতি পরিচালক প্রভাত কুমার। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই ছবির শ্যুটিং শুরু হবে ভারতের রাঁচি শহরে।

তবে চলচ্চিত্রে তার চালচরিত্র কিংবা সহশিল্পী হিসেবে কে থাকছেন-তা এখনও জানাননি।

শুধু এতটুকুই বললেন, “দেশে ফিরে বড় পরিসরে সবাইকে বিস্তারিত জানাবো।”

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর বেশ কয়েকটি জানিয়েছে, এর আগে প্রভাত কুমার ‘ব্যাক টু ড্যাড’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। চলতি বছর মুক্তিপ্রাপ্ত ছবিতে অভিনয় করেছেন রঞ্জনা সিংসহ আরও বেশ ক’জন বলিউডের অভিনয়শিল্পী।

তবে ছবিটি দর্শক মহলে খুব একটা সাড়া ফেলতে পারেনি।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত