artk
১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ৩:০৬ অপরাহ্ন

শিরোনাম

নানা অশুভ খেলা চলছে: কাদের

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮১৫ ঘণ্টা, বুধবার ০৮ আগস্ট ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২০০ ঘণ্টা, বৃহস্পতিবার ০৯ আগস্ট ২০১৮


নানা অশুভ খেলা চলছে: কাদের - রাজনীতি

দেশে নানা অশুভ কেলা চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, “দেশে এই মুহূর্তে আন্দোলন হওয়ার মতো বস্তুগত পরিস্থিতি নেই। এই মুহূর্তে নানা খেলা চলছে। নানা অশুভ খেলা চলছে।”

বুধবার ঢাকার আজিমপুর এতিমখানায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকীর এক অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি কোটা আন্দোলনে ভর করে এখন শিক্ষার্থীদের নিরাপদ সড়কের ওপর ভর করেছে। শিশুরা বাড়ি ফিরে গেছে। নিরাপদ সড়ক আন্দোলনে ভর করেও যখন সফলতা আসেনি, তখন বিদেশিদের দ্বারে দ্বারে ধরনা দিয়ে নালিশ করছে। এই পার্টি আবারও প্রমাণ করল, এটা বিএনপি-বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি নয়, এটা বাংলাদেশ নালিশ পার্টি।”

সেতুমন্ত্রী বলেন, “যাদের নিজের আন্দোলন করার সক্ষমতা নেই, ব্যর্থ হয়ে বিদেশিদের কাছে দেশের কথা বলছে, এরা দেশপ্রেমী নয়। আওয়ামী লীগের ৪৬ জন নেতা-কর্মী আহত। ছাত্রছাত্রীদের ব্যাগে শিলা–পাথর ছিল না। অরাজনৈতিক আন্দোলনে যারা রাজনৈতিক অনুপ্রবেশ ঘটিয়েছে, তারা এই পাথর বহন করেছে। মিরপুর থেকে হাজার হাজার স্কুলড্রেস, ব্যাগ সংগ্রহ করেছে।”

আন্দোলনে অনুপ্রবেশের বিষয়ে মন্ত্রী কাদের বলেন, “নীলক্ষেত থেকে ভুয়া পরিচয়পত্র সংগ্রহ করে ছাত্রছাত্রীদের আন্দোলন নোংরা রাজনৈতিক আন্দোলনের দিকে নিয়ে যাওয়ার অশুভ এজেন্ডাকে তিনি নিন্দা করেন। ধিক্কার জানান। আরাফাত নামের আওয়ামী লীগের এক কর্মীকে বিদেশে পাঠাতে হচ্ছে। তার একটি চোখ সম্পূর্ণভাবে নষ্ট হয়ে গেছে।”

আন্দোলন নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার করা হয়েছে বলেও দাবি করেন কাদের।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত