artk
৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ৪:১২ পূর্বাহ্ণ

শিরোনাম

ট্রেনে কাটা পড়ে পা হারালেন চবি শিক্ষার্থী

চট্টগ্রাম সংবদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬২৭ ঘণ্টা, বুধবার ০৮ আগস্ট ২০১৮


ট্রেনে কাটা পড়ে পা হারালেন চবি শিক্ষার্থী - জাতীয়

চট্টগ্রামের ষোলশহর রেল স্টেশনে শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারিয়েছেন রবিউল আলম (২০) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। দুই পা হারানো রবিউল বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১২-১৩ সেশনের শিক্ষার্থী। একই ঘটনায় মারুফা আক্তার (১৮) নামে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন।

ষোলশহর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. সাহাবউদ্দিন বলেন, “বটতলী থেকে ছেড়ে আসা সকাল সাড়ে ৮র ট্রেনটি ষোলশহর স্টেশনে প্রবেশের সময় প্লাটফর্মে রবিউল আলম দাঁড়িয়ে ছিল। কিন্তু তার কানে হ্যাডফোন থাকায় ট্রেনের হুইসেল শুনতে পায়নি। এ সময় শাটল ট্রেনে ওই শিক্ষার্থীর দুই পা কাটা পড়ে।”

ঘটনাস্থলে থাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য জোবায়ের চৌধুরী জানান, তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, দুর্ঘটনার শিকার শিক্ষার্থীর দুই পা হাঁটুর নীচ থেকে কাটা পড়েছে। তাকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া একই ঘটনায় আহত অপর শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার আঘাত তেমন গুরুতর নয়।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত