artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম

এশিয়ান গেমসের হকি দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১০৯ ঘণ্টা, মঙ্গলবার ০৭ আগস্ট ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২১০৯ ঘণ্টা, মঙ্গলবার ০৭ আগস্ট ২০১৮


এশিয়ান গেমসের হকি দল ঘোষণা - খেলা

ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য এশিয়ান গেমসের জন্য জাতীয় হকি দল চূড়ান্ত করেছে হকি ফেডারেশন।

মঙ্গলবার প্রধান কোচ ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তি ১৮ সদস্যের নাম ঘোষণা করেছেন। গেমস সামনে রেখে যে ২৮ জন নিয়ে প্রস্তুতি শুরু করেছিলেন কোচ, তাদের মধ্যে বাদ পড়াদের উল্লেখযোগ্য হচ্ছেন- হাসান যুবায়ের নিলয়, রেজাউল করিম বাবু, দ্বীন ইসলাম ইমন ও গোলরক্ষক বিপ্লব খুজুর।

আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে এশিয়ান গেমস। বাংলাদেশের প্রথম ম্যাচ ২০ আগস্ট ওমানের বিরুদ্ধে। এর আগে ১৭ আগস্ট ইন্দোনেশিয়ায় ভারতের বিরুদ্ধে একটি থ্রি-কোয়ার্টারের প্রস্তুতি ম্যাচ খেলবেন জিমি-চয়নরা। এশিয়ান গেমসে ‘বি’ গ্রুপে বাংলাদেশের অন্য প্রতিপক্ষরা হচ্ছে মালয়েশিয়া, পাকিস্তান, থাইল্যান্ড ও কাজাখস্তান।

এশিয়ান গেমস বাংলাদেশ হকি দল আছেন- অসীম গোপ, আবু সাইদ নিপ্পন, মামুনুর রহমান চয়ন, ইমরান হাসান পিন্টু, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিটুল, আশরাফুল ইসলাম, কামরুজ্জামান রানা, সোহানুর রহমান সবুজ, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাইমউদ্দিন, ফজলে রাব্বী, রাসেল মাহমুদ জিমি, পুস্কর খিসা মিমো, মিলন হোসেন, মইনুল ইসলাম কৌশিক, আরশাদ।

বাংলাদেশের খেলাগুলো:

২০ আগস্ট : ওমান
২২ আগস্ট : কাজাখস্তান
২৪ আগস্ট : মালয়েশিয়া
২৬ আগস্ট : থাইল্যান্ড
২৮ আগস্ট : পাকিস্তান

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য