artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ১২:৫৮ অপরাহ্ন

শিরোনাম

চোটে আক্রান্ত অপু তিন সপ্তাহ বিশ্রামে

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০১০ ঘণ্টা, মঙ্গলবার ০৭ আগস্ট ২০১৮


চোটে আক্রান্ত অপু তিন সপ্তাহ বিশ্রামে - খেলা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে বোলিংয়ের সময় ফলো থ্রুতে বাঁহাতে চোটে আক্রান্ত হন স্পিনার নাজমুল ইসলাম অপু। পরে তাকে তিন সপ্তাহের পূর্ণ বিশ্রাম দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে মিরপুরে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

অপুর চোট নিয়ে তিনি বলেন, “নাজমুল হোসেন অপুর বাঁহাতে ক্ষত হয়েছে। ব্যাটসম্যানের পায়ের নিচে চাপা পড়ে হাতের উল্টো পিঠে প্রায় চার জায়গায় ক্ষত হয়। এক্সরের মাধ্যমে দেখা গেছে তার হাড়ে কোনো ইনজুরি হয়নি। শুধু মাত্র সফট টিস্যু ইনজুরি। আপাতত স্টিচ করা হয়েছে। ফলে দুই থেকে তিন সপ্তাহের রেস্ট নেয়ার পর আমরা স্টিচ রিমুভ করবো। এরপর বোঝা যাবে কতোটা সময় লাগতে পারে। আপাতত দুই থেকে তিন সপ্তাহের মতো রেস্টে থাকতে হবে।”

বিসিবির এই চিকিৎসক বলেন, “আপাতত তিন সপ্তাহ সে খেলার বাইরে থাকবে। তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। প্রপার ইনজুরি হিলিংয়ের জন্য বিশ্রামটা খুব দরকার। এরপর কিছুদিন রিহ্যাব করতে হবে। সব মিলিয়ে আগামী তিন সপ্তাহর মধ্যে ওর খেলায় ফিরে আসার কোনেরা সম্ভাবনা নেই।”

উল্লেখ্য, গত সোমবার ফ্লোরিডার লডারহিলে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৪.৩ ওভারে বোলিং শেষে অপু মাটিতে পড়ে গেলে ননস্ট্রাইক এন্ডে থাকা চাদউইক ওয়ালটনের কেডসের স্পাইকে পাড়া লেগে গুরুতর আহত হন এই টাইগার বাঁহাতি স্পিনার। সাথে সাথে চিকিৎসকের শরণাপন্ন হলে তার হাতে ২৫ টি সেলাই দেয়া হয়।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত