artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ১০:১২ পূর্বাহ্ণ

শিরোনাম

চট্টগ্রামে চালকদের লাইসেন্স পরীক্ষা করছে শিক্ষার্থীরা

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৪৭ ঘণ্টা, শনিবার ০৪ আগস্ট ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৫৫৮ ঘণ্টা, শনিবার ০৪ আগস্ট ২০১৮


চট্টগ্রামে চালকদের লাইসেন্স পরীক্ষা করছে শিক্ষার্থীরা - জাতীয়

নিরাপদ সড়কের দাবিতে চট্টগ্রামে শনিবারও রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা। সকাল থেকে নগরীর বিভিন্ন সড়কে অবস্থান নেয় তারা। বহদ্দারহাট, ২ নম্বর গেট ও নিউমার্কেট মোড় থেকে পুলিশ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা শিক্ষার্থীদের সরিয়ে দিলে তারা ওয়াসা মোড়ে গিয়ে অবস্থান নেয়। সেখানে তারা চালকদের লাইসেন্স পরীক্ষা করছে।

শিক্ষার্থীদের সড়কে অবস্থান ও লাইসেন্স পরীক্ষার কারণে গাড়ি ধীরগতিতে চলছে। তারা সুশৃঙ্খলভাবে গাড়ি চলাচলের পথ করে দিচ্ছে।

এদিকে সড়কে রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা চলাচল করলেও বাস চলছে একেবারেই কম।

এদিন সকাল সোয়া ১০টায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নগরীর ২ নম্বর গেটে অবস্থান নেয়। একই সময় বহদ্দারহাট ও নিউমার্কেট মোড়েও অবস্থান নিতে থাকে। সেসব মোড় থেকে পুলিশ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের সরিয়ে দেয়। এরপর শিক্ষার্থীরা সবাই ওয়াসা মোড়ে অবস্থান নেয়।

দুপুর ১২টার দিকে ২ নম্বর গেটে অবস্থান নেয়া শিক্ষার্থীদের সরিয়ে দেয় পুলিশ এবং ছাত্রলীগের নেতা-কর্মীরা। নাম প্রকাশ না করে ছাত্রলীগের এক নেতা বলেন, “কেউ কেউ শিক্ষার্থীদের উসকানি দিচ্ছে। এর ফলে তারা বিপদে পড়তে পারে। এ জন্য তাদের ফিরে যেতে অনুরোধ করছি।”

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য