artk
১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ২:৪৫ অপরাহ্ন

শিরোনাম

এবার বাবা বনির প্রযোজনায় জানভি

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪১৩ ঘণ্টা, সোমবার ২৩ জুলাই ২০১৮


এবার বাবা বনির প্রযোজনায় জানভি - বিনোদন

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর দম্পতির বড় মেয়ে জানভি কাপুর। গত ২০ জুলাই ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এতে জানভির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।

ভারতের প্রায় ২ হাজার ৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। বক্স অফিসে সিনেমাটির শুরুটাও ভালো হয়েছে। প্রথমদিনে আয় করেছে ৮.৭১ কোটি রুপি। দ্বিতীয় দিনে আয় করে ১১.০৪ কোটি রুপি। দুই দিনে সিনেমাটি মোট আয় করেছে ১৯.৭৫ কোটি রুপি। ২০১৬ সালের ব্লকবাস্টার হিট মারাঠি ভাষার ‘সাইরাত’ সিনেমার হিন্দি রিমেক ‘ধড়ক’। করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান।

এবার শোনা যাচ্ছে, জানভি কাপুরের পরবর্তী সিনেমা প্রযোজনা করবেন তার বাবা বনি কাপুর। এজন্য ভালো চিত্রনাট্য খুঁজছেন তিনি। এ প্রসঙ্গে বনি কাপুরের এক বন্ধু ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘‘ধড়ক সিনেমায় যে ধরনের চরিত্রে জানভি কাপুর অভিনয় করেছে, তার চেয়ে ভিন্ন ধরনের চরিত্র খুঁজছেন বনি কাপুর। আশা করা যাচ্ছে, এটি খুবই আকর্ষণীয় কিছু হবে। পরিবারের সদস্যদের নিয়ে নির্মিত সিনেমায় বনি কাপুর জলের মতো অর্থ খরচ করে থাকেন। জানভির পরবর্তী সিনেমা তাদের নিজস্ব প্রোডাকশন হাউজ থেকেই নির্মিত হবে।’’

যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য পাওয়া যায়নি বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য