artk
১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ২:৫২ অপরাহ্ন

শিরোনাম

৩ এমপির বিরুদ্ধে বিধি ভঙ্গের অভিযোগ বুলবুলের

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৫০ ঘণ্টা, শনিবার ২১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১০২৫ ঘণ্টা, রোববার ২২ জুলাই ২০১৮


৩ এমপির বিরুদ্ধে বিধি ভঙ্গের অভিযোগ বুলবুলের - রাজনীতি

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে তিন সংসদ সদস্যের বিরুদ্ধে আচারণবিধি লংঘনের অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

শনিবার বিকালে রিটার্নিং অফিসারের কাছে লিখিত এ অভিযোগ দেন মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে তার প্রধান নির্বাচনী এজেন্ট ও জেলা বিএনপি সভাপতি তোফাজ্জাল হোসেন তপু।

অভিযোগে বলা হয়েছে, রাজশাহী-৩ ও ৫ আসনের সংসদ সদস্য যথাক্রমে আয়েন উদ্দিন ও আব্দুল ওয়াদুদ দারা এবং নাটোর-২ সদর আসনের শফিকুল ইসলাম শিমুল সিটি করপোরেশন এলাকায় এসে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন। এতে সিটি করপোরেশনের নিয়ম অনুযায়ী আচরণবিধি ভঙ্গ করেছেন।

রিটার্নিং অফিসার আমিরুল ইসলাম বলেন, সংসদ সদস্যদের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হবে। সত্যতা পাওয়া গেলে তাদের সতর্ক করাসহ বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও কোনো গ্রেপ্তারি পরোয়ানা ছাড়া বিএনপির ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার ও ভয়ভীতি দেখানোসহ আরও সাতটি অভিযোগ করা হয়েছে বুলবুলের পক্ষ থেকে।

একইসঙ্গে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত