artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৬ পূর্বাহ্ণ

শিরোনাম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রোববার মাঠে নামবে মাশরাফিরা

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৩০ ঘণ্টা, শনিবার ২১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬৫৬ ঘণ্টা, রোববার ২২ জুলাই ২০১৮


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রোববার মাঠে নামবে মাশরাফিরা - খেলা

ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজে ২-০ তে হেরেছে বাংলাদেশ। সফরে আগামী রোববার থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামবে মাশরাফিরা।

প্রভিডেন্সে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ওয়ানডে লড়াইয়ে আগে স্বাগতিকদের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ৪ উইকেটের জয় টাইগার শিবিরে আত্মবিশ্বাস বাড়াবে।

ওয়েস্ট ইন্ডিজ সফরটা বাজে যাচ্ছে টিম বাংলাদেশের। দুটো টেস্টেই লজ্জার ব্যাটিংয়ে হেরেছে বড় ব্যবধানে। টেস্ট ব্যাটিং ব্যর্থতা ভুলে এখন এক দিনের ম্যাচে ঘুঁরে দাঁড়াতে চায় মাশরাফিরা। সেক্ষেত্রে অবশ্যই তিন বিভাগেই ভালো করতে হবে সফরকারীদের।

ব্যাটিং , বোলিং ও ফিল্ডিংয়ে জ্বলে উঠতে হবে টাইগারদের। অবশ্য পরিসংখ্যান বলছে, এই ফরম্যাটেও এগিয়ে থাকবে ক্যারিবিয়রা। স্বাগতিক হওয়ার বাড়তি সুবিধাতো আছেই, সেই সঙ্গে অতিত ইতিহাসও পক্ষে নেই টাইগারদের।

২০১৪ সালের ওয়েস্ট ইন্ডিজ সফর দুস্মৃতী হয়ে আছে মাশরাফিদের জন্য। তিন ম্যাচের একটিতেও জিততে পারেনি তারা।
এদিকে, সদ্য শেষ হওয়া টেস্ট সিরিজের বড় পরাজয়ও পিছিয়ে রাখছে তাদের। একদিকে পুর্ণ আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে ক্যারিবিয়রা। আর নিজেদের মেলে ধরার প্রত্যয় নিয়ে বাজির ম্যাচ খেলবে টিম বাংলাদেশ।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য