artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ১:৩৭ অপরাহ্ন

শিরোনাম

নতুন বিজ্ঞাপনে বাবু ও তানিন সুবহা

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২৩৩ ঘণ্টা, শনিবার ২১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৭৫৪ ঘণ্টা, রোববার ২২ জুলাই ২০১৮


নতুন বিজ্ঞাপনে বাবু ও তানিন সুবহা - বিনোদন

প্রায় সাত বছর পর একসাথে একটি বিজ্ঞাপনের চিত্রের কাজে রাজধানীর প্রিয়াংকা শুটিংবাড়িতে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু ও নায়িকা তানিন সুবহা।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সৌমিত্র ঘোষ ইমন। খুব শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে।

চিত্রনায়িকা তানিন সুবহা বলেন, “বাবু ভাইয়ের সাথে প্রায় সাত বছর আগে একটি কাজ করেছিলাম। তখন আমি মিডিয়ায় নতুন। অসম্ভব একজন ভালো মানুষ। নতুন হিসেবে তিনি আমাকে অনেক সাহায্য করেছেন। শিল্পীদের মধ্যে বাবু ভাই একজন ব্রান্ড। বাবু ভাইয়ের সাথে কাজ করতে পারা আনন্দের ব্যাপার।”

ফজলুর রহমান বাবু বলেন, ‘‘এর আগে তানিনের সাথে আমি কাজ করেছি। সেটা আমাকে তানিন মনে করে দিয়েছে। আসলে এখন বয়স হয়েছে তাই মনে রাখাটা আমার পক্ষে কঠিন। তানিন খুব ভালো একটা মেয়ে। ওর জন্য আমার দোয়া থাকবে। ও যেন ভবিষ্যতে ভালো কাজ করতে পারে।”

সনিক প্রাইম গ্রুপের সনিক সরিষার তেলের বিজ্ঞাপনটিতে ফজলুর রহমান বাবু ও তানিন সুবাহ ছাড়াও আরও অভিনয় করেছেন রেশমা, মিতুল ও মুকুল। আগামী মাসের পাঁচ তারিখ থেকে বিভিন্ন টেলিভিশনে বিজ্ঞাপনটি প্রচারিত হবে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য