artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ১২:৫৮ অপরাহ্ন

শিরোনাম

নরসিংদীতে কোচের ধাক্কায় ৬ লেগুনাযাত্রী নিহত

নরসিংদী সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮১০ ঘণ্টা, শনিবার ২১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩১২ ঘণ্টা, শনিবার ২১ জুলাই ২০১৮


নরসিংদীতে কোচের ধাক্কায় ৬ লেগুনাযাত্রী নিহত - জাতীয়

নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী কোচের ধাক্কায় ছয়জন লেগুনাযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ১০ জন।

শুক্রবার রাত ৮টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি কুন্দারপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে ধাক্কা দেয়। এতে দ্রুতগামী এনা পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা খেয়ে লেগুনা চালক ও সামনে বসা তিনজন ঘটনাস্থলেই মারা যান।
গুরুতর আহত ১২-১৩ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়। এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় পাঁচজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান চিকিৎসক।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসাপাতালে রাখা হয়েছে।

আহত ব্যক্তিরা জানান, তাদের গ্রামের বাড়ি রায়পুরা উপজেলার রামনগর গ্রামে। তারা নরসিংদীর বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে গিয়েছিলেন। সারাদিন ঘোরাঘুরি শেষে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থলেই তিনজন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরো তিনজন মারা যান। দুর্ঘটনা কবলিত স্থান থেকে এনা পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য