artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৩ পূর্বাহ্ণ

শিরোনাম

বিএনপির প্রচারণায় আওয়ামী লীগ বাধা দিচ্ছে: বুলবুল

রাজশাহী সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬১৭ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৯৫৩ ঘণ্টা, শনিবার ২১ জুলাই ২০১৮


বিএনপির প্রচারণায় আওয়ামী লীগ বাধা দিচ্ছে: বুলবুল - রাজনীতি

বিএনপির প্রচারণায় আওয়ামী লীগ বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

রাজশাহীর নহরীতে শুক্রবার নির্বাচনী গণসংযোগের সময় তিনি এ অভিযোগ করেন।

বুলবুল বলেন, “আওয়ামী লীগ প্রার্থীর প্রচার মাইক দুপুর থেকে সারাক্ষণ বিরক্ত করছে। এ অবস্থা কোনোভাবেই কাম্য নয়।”
সুষ্ঠু নির্বাচনের আয়োজন করে ব্যালটের মাধ্যমে নগরবাসীর ফল মেনে নেয়ার জন্য আওয়ামী লীগ প্রার্থী ও সরকারকে পরামর্শ দেন তিনি।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, “নির্বাচন নিয়ে কোনো প্রকার টালবাহানা সহ্য করা হবে না। যেখানেই বাধা, সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি করতে নির্বাচন কমিশনকে অনুরোধ করে তিনি বলেন, তা না হলে এর দায়ভার নির্বাচন কমিশন ও সরকারকে নিতে হবে।”

বিএনপিতে দলীয় কোন্দল সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বুলবুল বলেন, “রাজশাহীতে বিএনপির কোনো নেতার সঙ্গে আর আগেও দ্বন্দ্ব ছিল না, এখনো নেই। মান-অভিমান কিছু থাকলেও এখন তাও আর নেই। সব নেতাকর্মী ধানের শীষের বিজয়ের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তির জন্য একত্রিতভাবে এই নির্বাচনে কাজ করছেন। খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশের মানুষকে খোলা কারাগার থেকে রক্ষা করতে ৩০ জুলাই ধানের শীষে ভোট প্রদানের জন্য নগরবাসীর প্রতি অনুরোধ জানান বুলবুল।”

গণসংযোগকালে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান মিনু বলেন, “নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে, ধানের শীষের ভোট আরো বেড়ে যাচ্ছে। ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না। তিনি বলেন, রাজশাহীর বিএনপি নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছে। দলের মধ্যে কোনো প্রকার মনোমালিন্য নেই। মহানগর, জেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা দিনরাত ধানের শীষের জন্য প্রচারণা চালিয়ে যাচ্ছে। সব কাজকর্ম পরিহার করে নেতাকর্মী এবং সাধারণ ভোটাররা ধানের শীষের জন্য মাঠে নেমেছে। চারদিকে ধানের শীষের বিজয়ের সুর শুনে সরকারদলীয় প্রার্থী ও নেতারা ভীত হয়ে পড়েছে। এখন তারা প্রতিহিংসার পথ বেছে নিচ্ছে। বিএনপির নামে মিথ্যাচার করছে।”

আওয়ামী লীগের মিথ্যাচার ও প্রলোভনে পরে নগরীর উন্নয়ন ব্যাহত করতে নৌকাকে না বলার আহ্বান জানান তিনি।

মিনু আরও বলেন, “বিএনপির গণজোয়ার ও গণমিছিল দেখে জনগণের মধ্যে আরো সাহস সঞ্চার হয়েছে। তারা এখন আওয়ামী লীগ এবং পুলিশ বিভাগের অতি উৎসাহী পুলিশ সদস্যদের আর ভয় পায় না।”

সকালে নগরীর বিনোদপুর বাজার থেকে শুরু করে বুধপাড়া, মির্জাপুর ও মোহনপুর এলাকায় গণসংযোগ করেন বিএনপি নেতাকর্মীরা। সাধারণ ভোটারা সিনিয়র নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ধানের শীষে ভোট দেবেন বলে প্রতিশ্রুতি দেন। সেইসঙ্গে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করার অঙ্গীকার করেন তারা।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত