artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ১০:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম

বিয়ে না হতেই ‘বউ-শাশুড়ি’ সম্পর্ক

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬০৬ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬১০ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮


বিয়ে না হতেই ‘বউ-শাশুড়ি’ সম্পর্ক - বিনোদন
নীতু সিং ও আলিয়া ভাট

বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক রণবীর কাপুরের সঙ্গে আরেক তারকা আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে আগেই। সম্প্রতি রণবীরের মা নীতু কাপুরের সঙ্গে আলিয়ার দহরম-মহরম সেই গুঞ্জনে ডালপালা মেলেছে। তবে কী গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া-রণবীর?

সম্প্রতি মুম্বাইয়ে রণবীর, নীতু কাপুর আর রণবীরের বোনের সঙ্গে ডিনার করতে যান আলিয়া। কাজেই রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার সম্পর্ক ঠিক দিকেই এগোচ্ছে বলে ধরে নেওয়া যায়। বিশেষ করে ‘হবু শাশুড়ি’ নীতু কাপুরের সঙ্গে তো একেবারে গলায়-গলায় ভাব। দুজনের মধ্যে বলতে গেলে রোজই সামাজিক যোগাযোগমাধ্যমে, বিশেষ করে ইনস্টাগ্রামে কিছু না কিছু বিনিময় হচ্ছে। আহ্লাদে ভরা কমেন্ট চালাচালি করছেন ‘হবু সাস-বহু’।

এই তো গত বুধবার আলিয়ার মেকআপ আর্টিস্ট পুনিত বি সাইনির জন্মদিনে তার সঙ্গে একটা ছবি পোস্ট করেন ‘মিস ভাট’। সেখানে নীতু কাপুর খুব আহ্লাদে মাখা কমেন্ট করেন। আর কমেন্টের রিপ্লাইয়ে আদরের ইমোটিকন দেন আলিয়া। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সাস অ্যান্ড বহু গোলস’ কিংবা ‘সাসু মা লাভ’—এমন নানা টিপ্পনি কাটতে থাকেন অনেকে।

সুযোগ লুফে নিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলোও। রণবীর-আলিয়া গাঁটছড়া বাঁধছেন কি না, তা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা। মিস ভাট আর মিস্টার কাপুর বিদেশে ডেট করছেন বলেও শোনা গেছে।

আলিয়া-রণবীর এখন বিদেশে আছেন। তারা নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ে বুলগেরিয়ায় আছেন। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মুক্তি পাবে আগামী বছর। ছবিতে অমিতাভ বচ্চন আর নাগার্জুনের মতো খ্যাতিমান অভিনেতাদেরও দেখা যাবে।

গত মে মাসে বলিউডের আরেক জনপ্রিয় তারকা সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হওয়া ও ঘনিষ্ঠভাবে ক্যামেরার সামনে হাজির হওয়ার পর থেকেই রণবীর ও আলিয়ার সম্পর্ক নিয়ে সিনেপাড়ায় গুঞ্জন শুরু হয়। তবে দুজনের কেউই এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি। যাকে বলে একেবারে মুখে কুলুপ এঁটেছেন তারা।

আলিয়ার সঙ্গে প্রেমের বিষয়ে জানতে চাইলে গণমাধ্যমকে রণবীর জানান, এই প্রশ্নের উত্তর দিতে রাজি নন তিনি। তবে সিঙ্গেল নন বলেও ইঙ্গিত দেন ‘সঞ্জু’ খ্যাত এই অভিনেতা।

নিউজবাংলাদেশ.কম/এস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য