artk
১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ২:৩৯ অপরাহ্ন

শিরোনাম

বেনাপোলে স্বর্ণ-রুপিসহ ২ ভারতীয় আটক

যশোর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৪২ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮


বেনাপোলে স্বর্ণ-রুপিসহ ২ ভারতীয় আটক - জাতীয়

বেনাপোল সীমান্তে পাচারের সময়ে স্বর্ণ ও রুপিসহ সুজিত চাও (৩০) ও সদা নন্দ (৫৩) নামে দু’ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

শুক্রবার সকাল ৮টার দিকে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্ট একটি দুরপাল্লার পরিবহনে অভিযান চালিয়ে এ স্বর্ণ ও রুপিসহ তাদের আটক করা হয়।

আটক সুজির চাও ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সোনাপুর থানার জগতিপুতা গ্রামের হিরা চাও এর ছেলে এবং সদা নন্দ হাওড়া জেলার ১৮০/৪ আইসি বসু রোড় এলাকার রাম প্রসাদের ছেলে।

বিজিবি জানায়, সকালে গোপন সংবাদের মাধ্যমে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্টে ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস থামিয়ে সুজির চাও (৩০) ও সদা নন্দকে (৫৩) আটক করে আমড়াখালী চেকপোস্টের বিজিবি সদস্যরা। পরে তার দেহে তল্লাশি চালিয়ে কয়েক টুকরো স্বর্ণের বার উদ্ধার করেন। যাহার ওজন ৪৫০ গ্রাম। বিজিবি সদস্যরা এসময়ে তাদের কাছ থেকে ২ হাজার ৬৩০ ভারতীয় রুপিও উদ্ধার করেন।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, উদ্ধারকৃত স্বর্ণ বেনাপোল কাস্টমসে জমা দেয়া হয়েছে এবং আটককৃতদের নামে অর্থ পাচারের মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানায় পুলিশের কাছে হস্তন্তর করা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত