artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ১০:১৩ পূর্বাহ্ণ

শিরোনাম

ফের শাহরুখকন্যা সুহানার ছবি ভাইরাল!

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২০৬ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮


ফের শাহরুখকন্যা সুহানার ছবি ভাইরাল! - বিনোদন
ছবি: সংগৃহিত

সম্প্রতি পুরো পরিবারকে নিয়ে ইউরোপ সফর শেষ করে দেশে ফিরেছেন অভিনেতা শাহরুখ খান। তিনি 'জিরো' ছবির শুটিং শেষ করেই পরিবারকে নিয়ে ইউরোপের বিভিন্ন শহরে ঘুরেছেন। এ সময় স্ত্রী গৌরি খান বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। সেসব ছবির মধ্যে তাদের একমাত্র মেয়ে সুহানা খানের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল ও আলোচিত হয়েছিল। এমনিতেও শাহরুখকন্যার কোনো ছবি প্রকাশ হলেই তাড়াতাড়ি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

পিংক ভিলা জানিয়েছে, সুহানা খান বর্তমানে মা গৌরি খান ও ভাই আরিয়ান খানের সঙ্গে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। গৌরি এরই মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউইয়র্ক শহরের বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

অনলাইনের দুনিয়ায় সুহানা খানের অসংখ্য ভক্ত রয়েছে। তাঁকে নিয়ে রয়েছে অনেক ফ্যান ক্লাব। তাই গৌরি খান সুহানার কোনো ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই তা অনলাইনে ছড়িয়ে পড়ে।

সুহানার সম্প্রতি একটি ছবি আবারও ভাইরাল হয়েছে। তাঁর গায়ে কালো পোশাক ও ধূসর রঙের জিন্স ছিল। সামান্য মেকআপে খোলা চুলে সুহানার ছবিটি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

এ বছরের শুরুতে গৌরি খান 'হ্যালো' ম্যাগাজিনের প্রচ্ছদে মডেল হয়েছিলেন। ম্যাগাজিনটিতে সুহানাও মডেল হয়েছিলেন এবং তাঁর এসব ছবি গৌরি শেয়ারও করেছিলেন।

বলিউডে শাহরুখের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাই বাবার মতো সুহানাকেও বলিউডে দেখতে চান অনেকে। শাহরুখ অবশ্য বলেছেন, সুহানার অভিনয় চমৎকার, সে পড়ালেখা শেষ করে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করতে পারে। সুহানা বর্তমানে যুক্তরাজ্যের সাসেক্সে অরডিংলি কলেজে শেষ বর্ষে পড়াশোনা করছেন।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য