artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম

কোয়েল যেখানে ‘ঠোঁটকাটা’

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯২৩ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬৫২ ঘণ্টা, শুক্রবার ২০ জুলাই ২০১৮


কোয়েল যেখানে ‘ঠোঁটকাটা’ - বিনোদন

হাতে ‘যকের ধন’-এর সিকুয়েলের কাজ ছিলই। পাশাপাশি আরও একটি ছবির শুটিং শুরু করতে চলেছেন কোয়েল মল্লিক। এ বার তাকে দেখা যাবে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন থ্রিলার ছবিতে। ইদানীং কোয়েলের ছবি নির্বাচন দেখলে বোঝা যায়, ছবিতে চরিত্র, গল্পই তার মূল বিবেচ্য। আর এই ছবিতে তিনিই সব। তাকে ঘিরে রয়েছে নানা চরিত্র। বিভিন্ন ভূমিকায় দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী প্রমুখকে।

“আমার চরিত্রের নাম বিদিশা। মেয়েটি স্বাধীনচেতা, ঠোঁটকাটা। পেশায় সাংবাদিক। স্কুটি চালিয়ে বিভিন্ন জায়গায় যায়। থ্রিলারকেন্দ্রিক হলেও ছবিটা ভীষণই রিয়্যালিস্টিক এবং নাগরিক। মেয়েটি ঠোঁটকাটা বলে সমস্যাতেও পড়ে” বললেন কোয়েল।

অনেক বছর আগে একটা ওড়িয়া ছবি করেছিলেন কোয়েল। তার বদৌলতেই তার স্কুটি চালানোটাও শেখা হয়ে গিয়েছিল। তাই এই ছবিতে কোনো অসুবিধে হবে না।”

‘ঘরে অ্যান্ড বাইরে’র লাবণ্যও এ রকম ছিল... স্বাধীনচেতা, ডাকাবুকো? তবে দুটো চরিত্রের সাদৃশ্য মানতে চান না কোয়েল। তিনি বলেন, “এই মেয়েটা মারকুটে নয়। কিন্তু চিন্তাভাবনা স্বচ্ছ। যেটা করবে বলে মনে করে, সেটা করবেই। সত্যের জন্য লড়তে তার কোনো দ্বিধা নেই। এর জন্য কারও অনুমতি নেয়ারও প্রয়োজন বোধ করে না। জার্নালিস্ট বলে জানে, কলমের ক্ষমতা কতটা। ওর মা মেয়েকে সেটল করাতে চায়। কিন্তু বিদিশার কাছে কাজই সব। ছবিতে দর্শক আধুনিক নাগরিক জীবনের প্রতিচ্ছবি পাবেন, যেখানে মেয়েরা স্বনির্ভর হতে চায়।”

এ মাসের শেষে শুটিং শুরু হতে চলেছে ছবিটির। সঙ্গে কোয়েলের ‘যকের ধন’-এর সিকুয়েলের শুটও চলবে। থ্রিলার ছবির শুটিং হবে কলকাতার ব্যস্ত রাস্তায়। অন্য দিকে ‘যকের ধন’-এর শুটিং হবে থাইল্যান্ডের ক্র্যাবিতে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য