artk
শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ৩:৪১   |  ৫,মাঘ ১৪২৫
বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ ১০:১১

আবারো আসছে আসিফ-আঁখির চমক!

 6
media

জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীরে গাওয়া সর্বশেষ গান ‘টিপ টিপ বৃষ্টি’ শ্রোতাদের কাছে সাড়া জাগিয়েছিল। গানটির মিউজিক ভিডিওতেও অংশ নিয়েছিলেন তারা।

তারই ধারাবাহিকতায় এই জুটি আবারও নতুন চমক নিয়ে আসছেন দর্শক-শ্রোতাদের জন্য। আর এই নতুন চমক হলো তারা আবার একসঙ্গে নতুন গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির মিউজিক ভিডিওতেও মডেল হলেন। তাদের এই নতুন গানের শিরোনাম ‘ওরে পাখি’। সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে কোক ষ্টুডিওতে গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় এই দুই কণ্ঠশিল্পী। গানটির ভিডিও পরিচালনা করছেন তরুণ ও আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা চন্দন চৌধুরী।

আসিফ আকবর বলেন, “আমার ভক্তদের জন্য এটি বড় চমক। ‘ওরে পাখি’ গানটি রোমান্টিক ধাঁচের। সুহৃদ সুফিয়ানের গানের কথামালা সুন্দর করে সাজিয়েছে। আর সুর-সঙ্গীতায়োজনে জুয়েল মোর্শেদ তার মুন্সিয়ানার পরিচয় দিয়েছে। আশা করছি ‘টিপ টিপ বৃষ্টি’র মতো এই গানটিও দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।”

আঁখি আলমগীর বললেন, “আসিফ ভাইয়ের সঙ্গে আমার বেশকয়েকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। সর্বশেষ ‘টিপ টিপ বৃষ্টি’ গানটিও দর্শক-শ্রোতাদের কাছে দারুণভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। আশা করছি ‘ওরে পাখী’ গানটির ভিডিও সবাই পছন্দ করবেন।”

নিউজবাংলাদেশ.কম/এনডি