artk
বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ১০:৫০   |  ৪,মাঘ ১৪২৫
বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ ৬:৫৫

ভিএফএস থ্রেডের আইপিওর লটারির ফলাফল প্রকাশ

 17
media

শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া ভিএফএস থ্রেড ডাইংয়ের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দ দেয়ার জন্য লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে লটারির ড্র অনুষ্ঠিত হয়। নিউজবাংলাদেশ পাঠকদের জন্য লটারির ড্রর ফলাফল প্রকাশ করা হলো।

লটারির ড্র দেখতে ক্লিক করুন-

এর আগে ২৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত কোম্পানিটির আইপিওতে আবেদন গ্রহণ করা হয়। কোম্পানিটির আইপিওতে প্রাতিষ্ঠানিক বা যোগ্য বিনিয়োগকারীরা চাহিদার ১৩.৮৪ গুণ আবেদন করেছেন। কোম্পানিটি শেয়ারবাজারে ২ কোটি ২০ লাখ শেয়ার ছেড়ে ২২ কোটি টাকা উত্তোলন করবে। এরমধ্যে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের জন্য বরাদ্দ ১১ কোটি টাকা। এই ১১ কোটি টাকার বিপরীতে ৭০৬টি প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী প্রতিষ্ঠান থেকে ১৫২ কোটি ২৯ লাখ ৫ হাজার টাকার আবেদন করা হয়েছে। এক্ষেত্রে চাহিদার ১৩.৮৪ গুণ আবেদন জমা পড়েছে।

শেয়ারবাজার থেকে উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি প্লান্ট ও মেশিনারিজ ক্রয়, ব্যাংক ঋণ পরিশোধ এবং আইপিও খাতে ব্যবহার করবে। কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট।

কোম্পানিটির ৩০ জুন ২০১৭ সমাপ্ত বছরের আর্থিক বিবরণী অনুযায়ী পুন;মূল্যায়ন ছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯.৯০ টাকা এবং শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.২০ টাকা।

নিউজবাংলাদেশ.কম/এমএজেড/এসজে