artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ১১:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম

সোমবার রাতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন মাশরাফি

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯২৫ ঘণ্টা, রোববার ১৫ জুলাই ২০১৮


সোমবার রাতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন মাশরাফি - খেলা

ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে সাকিব আল হাসানের দল। সফরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে অংশ নিতে আগামী সোমবার ওয়েস্ট ইন্ডিজে উড়াল দেবেন মাশরাফি বিন মর্তুজা। স্ত্রী সুমনা হক সুমির শারিরীক অবস্থা আগের চেয়ে সন্তোষজনক হওয়ায় তিনি ক্যারিবীয় সফরে যাওয়ার মনোস্থির করেছেন। মাশরাফি ছাড়া দলের সবাই এখন ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন।

সবকিছু ঠিক থাকলে সোমবার রাত ১টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সযোগে তিনি ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। রোববার বিসিবির একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন। মাশরাফি পত্নী সুমনা হক সুমি বেশ কিছুদিন ধরেই অসুস্থ। আচমকা অসুস্থতা বেড়ে গেলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। অপেক্ষায় ছিলেন অসুস্থ স্ত্রীর শারিরীক অবস্থার উন্নতি হয় কী না। ফলে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে তার অংশগ্রহন অনেকটাই অনিশ্চিয়তার মুখে পড়ে।

অবশেষে নিশ্চিত হলো মাশরাফির ওয়েস্ট ইন্ডিজ সফর। আগামি ২২ জুলাই গায়নায় তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশ। একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। আর তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ জুলাই, সেইন্ট কিটসে।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য