artk
৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮, ৮:৩৪ অপরাহ্ন

শিরোনাম

রোনালদোকে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০২১ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮


রোনালদোকে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন জুভেন্টাসের - খেলা

রোনালদোকে দলে ভিড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্নে বিভোর জুভেন্টাস। দলটির কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি জানিয়েছেন, রোনালদোর অংশগ্রহণ তাদের দলকে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পথে অনেকটা এগিয়ে দিবে।

রিয়াল ছেড়ে চার বছরের চুক্তিতে জুভেন্টাসে যোগ দিয়েছেন রোনালদো। জুভেন্টাস ১৯৯৬ সালের পর থেকে ইউরোপিয়ান মুকুট জিততে পারেনি। গত মৌসুমে এই রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়তে হয়েছিল তাদের।

রোনালদোকে নিয়ে মন্তব্য করতে গিয়ে অ্যালেগ্রি বলেন, “আমি জানি সে খুব খুশি। আমি মনে করি ক্লাব কর্তৃপক্ষ এবং প্রেসিডেন্ট তাকে এনে অসাধারণ একটি কাজ করেছে। চ্যাম্পিয়ন্স লিগ জেতা সবসময় ক্লাবের একটি উদ্দেশ্য থাকে। রোনালদোর আসা সেটি আরও সামনের দিকে নিয়ে যাবে।”

অ্যালেগ্রি এই মৌসুমে জুভেন্টাস ছেড়ে চলে যেতে পারতেন। কয়েকটি ক্লাবের সঙ্গে তার কথা হয়েছিল। কিন্তু রোনালদো যোগ দেয়ায় নিজের ভাবনা থেকে সরে এসেছেন তিনি। তিনি বলেন, “সময়টা আমার জন্য ভালো যাচ্ছে না। মাস খানেক আগে মাকে হারিয়েছি। কয়েকটি ক্লাবের থেকে প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমি জুভেন্টাসের সঙ্গে কথা বলে তাদের সঙ্গে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য