artk
৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮, ৯:০৯ অপরাহ্ন

শিরোনাম

সন্ধ্যায় গ্রেপ্তার, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

লক্ষ্মীপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০৩২ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২২৭ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮


সন্ধ্যায় গ্রেপ্তার, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত - জাতীয়

লক্ষ্মীপুরের রায়পুরে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেপ্তার ব্যক্তি বুধবার ভোরে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে পুলিশ ও ডাকাত দলের গোলাগুলিতে তিনি নিহত হন দাবি করেছে পুলিশ।

নিহতের নাম সোহেল রানা প্রকাশ সুরাইয়া সোহেল।

পুলিশেল ভাষ্য, এ ঘটনায় এসআই মোতাহের হোসেন, গোলাম মোস্তফা নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, নয়টি কার্তুজ ও ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। সোহেলের বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদকের ছয়টি মামলাসহ ২২টি মামলা রয়েছে।

নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সোহেল রায়পুরের উত্তর দেনায়েতপুর গ্রামের মৃত মুনাফের ছেলে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, “লক্ষ্মীপুর সদরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে ২২ মামলার পলাতক আসামি সোহেল রানা প্রকাশ সুরাইয়া সোহেলকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়। পরে রাতে তাকে নিয়ে রায়পুরের চরপাতা ইউনিয়নে সিংয়েরপুর এলাকায় অভিযানে গেলে তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এসময় তার সহযোগীদের গুলিতে সোহেল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত