artk
৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২১ জুলাই ২০১৮, ৭:৫৩ পূর্বাহ্ণ

শিরোনাম

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৪০ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৩৮ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮


কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত - জাতীয়
ছবি: প্রতীকী

কুষ্টিয়ার কথিত বন্দুকযুদ্ধে ফুটু ওরফে মুন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০) নামে দুই জন নিহত হয়েছেন, যাদের মাদক ব্যবসায়ী বলছে আইনশৃঙ্খলা বাহিনী। 

বুধবার ভোর পৌনে ৫টার দিকে মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের বালুচর সংলগ্ন জোয়ার্দ্দারের ইটভাটার কাছে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি নাইন এমএম পিস্তল, একটি দেশি ওয়ান শুটারগান, দুটি কার্তুজ, ১২ রাউন্ড গুলি, ৪০ লিটার চোলাই মদ, ১৫০০ পিস ইয়াবা ও ২৩০ বোতল ফেনসিডিল জব্দের দাবি করেছে র‌্যাব।

নিহত ফুটু ওরফে মোন্না কুষ্টিয়া শহরের রাজারহাট মোড় এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে ও রাসেল আহম্মেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে।

র‌্যাব-১২ এর কুষ্টিয়া কমান্ডার মোহাইমেনুর রশীদ বলেন, “বুধবার ভোরে মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের একটি ইটভাটার কাছে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর গুলি চালায়। এসময় র‌্যাবও পাল্টা গুলি করে।”

“এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে আহতাবস্থায় ফুটু ও রাসেল নামে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে ভোর ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।” বলেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিহত ফুটু ওরফে মুন্না ও রাসেল আহম্মেদ এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী বলেও দাবি করেন তিনি।

নিউজবাংলাদেশ.কম/এসএমজে/এমএস/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত