artk
৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২১ জুলাই ২০১৮, ৭:৫৮ পূর্বাহ্ণ

শিরোনাম

মা‌নিকগ‌ঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মা‌নিকগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮২৪ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৩৮ ঘণ্টা, বুধবার ১১ জুলাই ২০১৮


মা‌নিকগ‌ঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার - জাতীয়

মানিকগঞ্জের ঘিওর উপ‌জেলায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে তোলন মোল্লা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাত‌নের শিকার ওই প্রতিবন্ধী কিশোরীর মা মঙ্গলবার সন্ধ্যায় ঘিওর থানায় মামলা দায়ের করেন।

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া তোলন মোল্লা ঘিওর উপজেলার বড়টিয়া গ্রামের বজলুর রশীদ মোল্লার ছেলে।

জানা গে‌ছে, গত ৫ জুলাই চাচাতো ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে ওই প্রতিবন্ধী কিশোরী একই উপজেলার পেচাঁরকান্দা গ্রাম থেকে বড়টিয়া গ্রামে ভাই আইয়ুব আলীর বাড়িতে যায়। পরে বাড়ির সবাই মরদেহ দেখতে গেলে এই সুযোগে তোলন মোল্লা প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করেন। ওই যুবকের পরিবার এলাকায় প্রভাবশালী হওয়ায় প্রথমে ঘটনার ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু এলাকায় ধর্ষণের খবর ছড়িয়ে পড়লে গ্রাম্য সালিশের মাধ্যমে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়। তবে ঘিওর থানার পুলিশ বিষয়টি জানতে পেরে সোমবার রাতে তোলন মোল্লাকে ধরে নিয়ে যায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত