artk
১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯:০৭ অপরাহ্ন

শিরোনাম

যুক্তরাষ্ট্রে দুর্ঘটনার কবলে কাজী মারুফ

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৪৩ ঘণ্টা, মঙ্গলবার ১০ জুলাই ২০১৮


যুক্তরাষ্ট্রে দুর্ঘটনার কবলে কাজী মারুফ - বিনোদন

চিত্রনায়ক কাজী মারুফ বেশ কিছুদিন ধরেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন। গত সোমবার বাংলাদেশ সময় রাত ১টার দিকে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই চিত্রনায়ক।

কাজী মারুফের মামাত ভাই পরিচালক ও প্রযোজক বিপ্লব শরীফ জানান, গত সোমবার বাংলাদেশ সময় রাত ১টার দিকে গাড়ি যোগে যাচ্ছিলেন মারুফ ও তার স্ত্রী-সন্তান। এ সময় হঠাৎ করে পেছন থেকে এমটিএ সিটি বাস এসে মারুফের গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়ির কিছু অংশ ভেঙ্গে যায়। তবে এতে কেউ আহত হয়নি। সবাই সুস্থ আছেন।

অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম সিনেমায় অভিনয় করেই তার হাতে উঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘দারোয়ানের ছেলে’, ‘দেহরক্ষী’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য