artk
৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ২:২৭ পূর্বাহ্ণ

শিরোনাম

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মিঠুন পুত্র

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭১৭ ঘণ্টা, মঙ্গলবার ১০ জুলাই ২০১৮


অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মিঠুন পুত্র - বিনোদন

অবশেষে জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর সঙ্গে অভিনেত্রী মাদালশা শর্মার বিয়ে অনুষ্ঠিত হচ্ছে। মঙ্গলবার ভারতের উটিতে অবস্থিত মিঠুনের বিলাসবহুল হোটেলে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

গত সপ্তাহে দিল্লির রোহিণী আদালতের নির্দেশ মেনে মিমোর বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণার মামলা রুজু করা হয়। প্রতারণার মামলা রুজু হয় মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। জানা গেছে, অভিযোগকারী একজন ভোজপুরী অভিনেত্রী।

যদিও ধর্ষণের দায়ে অভিযুক্ত মহাক্ষয় বোম্বে উচ্চ আদালতে অগ্রিম জামিনের আবেদন করেছিলেন। কিন্তু গত বৃহস্পতিবার সে আবেদন মঞ্জুর হয়নি। শোনা যায়, দিল্লি আদালত থেকে শনিবার জামিন পেয়েছিলেন মহাক্ষয়।

এরপরই পূর্বনির্ধারিত সময় অনুযায়ী গত ৭ জুলাই বিয়ের আসরে বসেছিলেন মহাক্ষয় ও মাদালশা। কিন্তু বিয়ের আসরে পুলিশ এসে অতিথিদের সামনে ধর্ষণে অভিযুক্ত মিমোকে জেরা করতে শুরু করে। আর এমন দৃশ্য দেখে বেঁকে বসেন কনে। তখনই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন তিনি। এরপর হাজারো অনুরোধ সত্ত্বেও আর বিয়ের পিঁড়িতে বসতে রাজি হননি মাদালশা। তারপর বিয়ের আসর ছেড়ে চলে যায় কনেপক্ষ।

তবে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, সেদিন মহাক্ষয়-মাদালশার রেজিস্ট্র সম্পন্ন হয়েছিল। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, “৭ জুলাই মিমো জামিন পাওয়ার পর এ জুটি তাদের পরিবার নিয়ে তা উদযাপন করেন। সেদিন মিমো ও মাদালশার বিয়ে রেজিস্ট্রিও হয় এবং আজ (মঙ্গলবার) প্রথা অনুযায়ী তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।”


নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য