artk
৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮, ৮:৩৪ অপরাহ্ন

শিরোনাম

বাঁশখালীতে ট্রাকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

চট্টগ্রাম সংবদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩০ ঘণ্টা, সোমবার ০৯ জুলাই ২০১৮


বাঁশখালীতে ট্রাকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩ - জাতীয়

চট্টগ্রামের বাঁশখালীতে পণ্যবাহী মিনি ট্রাকে সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন আরও তিনজন। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার পিএবি প্রধান সড়কের শেখের খীল রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে শেখের খীল ইউনিয়নের নুর হোসেন (৩০) ও বরিশাল জেলার মুলাদী উপজেলার আব্দুল লতিফ খান (৪৫) নামে দুজনের পরিচয় পাওয়া গেছে। অন্যজনের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। আহতরা হলেন- কক্সবাজারের নুরুল কবির (২২), সালামত (৪০) ও নুরুল আলম (২০)।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, আহতদের বেলা ২টার দিকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন আহমেদ জানান, চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারের চকরিয়াগামী একটি পণ্যবাহী মিনি ট্রাক শেখের খীলের পিএবি প্রধান সড়কের রাস্তার মাথায় পৌঁছলে সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। একই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। পরে গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিলে পড়ে যায়। এতেই আহত ও অগ্নিদগ্ধ হন ছয়জন।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত