artk
৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২১ জুলাই ২০১৮, ৮:০১ পূর্বাহ্ণ

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে ২ ভাই দগ্ধ

নারায়ণগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২৫০ ঘণ্টা, রোববার ২৪ জুন ২০১৮


সিদ্ধিরগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে ২ ভাই দগ্ধ - জাতীয়

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গ্যাস পাইপলাইন বিস্ফোরণে জুবায়ের আহমেদ (১৩) ও রিফাত রহমান (১২) নামে দুইজন দগ্ধ হয়েছে। তারা দু’জন একে অপরের মামাতো ফুফাতো ভাই।

দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল (ঢামেক) কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে সিদ্ধিরগঞ্জ চিটাগং রোডের উত্তর মাদানিনগর আবুল হোসেনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধ রিফাতের মা শিখা আক্তার বলেন, বিকেলে রিফাত ও জুবায়ের তিনতলা ভাড়া বাসার ছাদে খেলছিল। হঠাৎ বাসার নিচে বিকট বিস্ফোরণের শব্দ পেয়ে দ্রুত ছাদে যাই। সেখানে দেখি রিফাত ও জুবায়েরকে দগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

বাসার মালিক আবুল হোসেন জানান, বাসার সামনে গ্যাস পাইপলাইন থেকেই বিস্ফোরণ ঘটে। পরে ওই আগুন ছড়িয়ে পড়লে ভবনের উপরের বিদ্যুতের তারের সংস্পর্শে আবার বিস্ফোরণে তারা দু’জন দগ্ধ হয় বলে তিনি ধারণা করছেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দু’জনেরই শরীরের অধিকাংশ অংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

চিটাগাং রোড মাদানিনগর হাফিজিয়া মাদ্রাসার লেখাপড়া করে জুবায়ের। তার বাড়ি জামাল দেওয়ানগঞ্জ উপজেলার ডালবাড়ি গ্রামে। ঈদের ছুটি শেষে গ্রাম থেকে গত শুক্রবার ঢাকায় ফুফুর বাসায় আসে। আর রিফাত স্থানীয় বদরুননেছা আইডিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করে।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত