artk
৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২১ জুলাই ২০১৮, ৪:০৫ পূর্বাহ্ণ

শিরোনাম

বিশ্বকাপের ট্রফির ভেতর কোকেন!

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮২০ ঘণ্টা, রোববার ২৪ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১২২ ঘণ্টা, রোববার ২৪ জুন ২০১৮


বিশ্বকাপের ট্রফির ভেতর কোকেন! - বিদেশ
ছবি: সংগৃহিত

রাশিয়া বিশ্বকাপ নিয়ে উন্মাদনার শেষ নেই। মাঠের লড়াই তর্ক-বিতর্কের মাধ্যমে ছড়িয়ে পড়ছে সমর্থকদের মধ্যেও। আর এরই মধ্যে সামনে এলো চাঞ্চ্যল্যকর এক তথ্য। বিশ্বকাপের ট্রফির মধ্যেই কোকেন! ড্রাগ পাচার চক্রের কুকীর্তি বিশ্বকাপের মধ্যেই। অবশ্য রাশিয়ায় নয়, কেলেঙ্কারি সুদূর আর্জেন্টিনাতে।

বিশ্বকাপের ট্রফির রেপ্লিকার মধ্যেই ১.৫ কেজি ড্রাগস নিয়ে পাচারের উদ্দেশে রওনা দিয়েছিল মাফিয়ারা। তবে বুয়েনোস এয়ারসের পুলিশ ধরে ফেলে পুরো দলকে। এ সময় উদ্ধার করা হয় দু'টি পাইপগানও। দু'টি গাড়িও আটকে রাখা হয়। পাশাপাশি, শহরতলি লা মাতান্দা পারতিদো এলাকার ইসিদ্রো কাসানোভায় ছয় জনকে এই সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে বুয়েনোস এয়ারসের নিরাপত্তা আধিকারিক ক্রিশ্চিয়ান রিতন্ডো জানান, ‘‘ড্রাগ পাচারকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’’

এরপরে তিনি আরও বলেন, ‘‘মূল কথা হল, ওরা যাতে আর অনৈতিক ব্যবসায় জড়াতে না পারে, সেটা নিশ্চিত করতে হবে।’’

উল্লেখ্য, এবারের বিশ্বকাপ আসরে ড্র আর হারের মধ্য দিয়ে অনেকটাই ব্যাকফুটে আর্জেন্টিনা। ক্রোয়েশিয়া ম্যাচের হার গোটা দেশকেই হতাশ করেছে। শেষ ম্যাচে বৃহস্পতিবার নাইজেরিয়াকে হারালেও অনেক সমীকরণের সমাধান মেলাতে হবে মেসিদের।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য