artk
৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮, ৯:৪৫ অপরাহ্ন

শিরোনাম

এমআইএসটি’র প্রতিনিধি দলের সিডনি বিশ্ববিদ্যালয় পরিদর্শন

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪২১ ঘণ্টা, শুক্রবার ২২ জুন ২০১৮


এমআইএসটি’র প্রতিনিধি দলের সিডনি বিশ্ববিদ্যালয় পরিদর্শন - প্রবাস

মিলিটারি ইনস্টিটিউট অফ সাইন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) কমান্ডেন্ট মেজর জেনারেল আবুল খায়েরের নেতৃত্বে একটি উচ্চপদস্থ প্রতিনিধি দল সিডনি বিশ্ববিদ্যালয় পরিদর্শন করে।

এ উপলক্ষে গত ২০ জুন (বুধবার) দুপুরে প্রতিনিধিদল সিডনি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের নিয়ে একটি সেমিনারের আয়োজন করা হয়।

সিডনি বিশ্ববিদ্যালয়ের পিএইচডি শিক্ষার্থী বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্নেল মো. তানভীর হোসেনের সঞ্চালনায় সেমিনারে দেশে এমআইএসটি’র শিক্ষা ব্যবস্থার আরো উন্নতি কল্পে প্রবাসী শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়ের পাশাপাশি অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের এমআইএসটিতে ফ্যাকাল্টি হিসাবে অংশগ্রহণের সুযোগ-সুবিধা নিয়ে আলোচনা করা হয়।

সেমিনারে এমআইএসটি’র প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন-এয়ার কমোডোর মো. আব্দুস সালাম, মেজর শোয়েব, অধ্যাপক মাহবুব, ক্যাপ্টেন রাইসুল প্রমুখ।

সিডনি বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন প্রভাষক শাহাদাত উদ্দিন, পিএইচডি শিক্ষার্থী সুসান, নাহিদ, মোশাররফ, লিখন আহমেদ প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য