artk
৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ২:০৮ পূর্বাহ্ণ

শিরোনাম

নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র হচ্ছে: আব্দুর রহমান

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮২০ ঘণ্টা, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৮৪৩ ঘণ্টা, শুক্রবার ২২ জুন ২০১৮


নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র হচ্ছে: আব্দুর রহমান - রাজনীতি

সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করতে একটি রাজনৈতিক দলকে অপরিহার্য করে তোলার ষড়যন্ত্র হচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় সংসদ অধিবেশনে প্রস্তাবিত ২০১৮-১৯ অর্থ বছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

আব্দুর রহমান বলেন, “একটি বিশেষ দলকে নির্বাচনে অপরিহার্য করে তোলার নানা ষড়যন্ত্র করা হচ্ছে। তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। এদেশে অনেক নিবন্ধিত দল আছে। নিবন্ধিত সকল রাজনৈতিক দল নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছে। স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। নির্বাচনের সময় যে নির্বাচনকালীন সরকার দায়িত্ব পালন করবে, সেই সরকারের প্রধান হবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।”

তিনি বলেন, “তাই কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। নির্বাচন বানচাল করা যাবে না। যারা ষড়যন্ত্র করছেন তারা এ পথ ছেড়ে দিন।”

এবারের বাজেটে প্রায় ৯০ হাজার কোটি টাকা বাড়ানো হয়েছে জানিয়ে আব্দুর রহমান বলেন, “এতেই প্রমাণ হয় বাংলাদেশ তার অগ্রযাত্রায় সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা আজ নিজেই একটি বাংলাদেশ। তিনি বাংলাদেশকে যে অর্থনৈতিক ভিত্তির ওপর দাঁড় করিয়েছেন, তা বাংলাদেশের অগ্রযাত্রার পথ দেখাচ্ছে। সারাদেশে ৩০০ আসনে এমন কোনো জায়গা নেই যেখানে উন্নয়ন হয়নি।”

আজ যারা এই উন্নয়ন দেখতে পায় না, তারা আর কোনো দিন উন্নয়ন দেখতে পাবে না বলেও মন্তব্য করেন তিনি।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত