artk
৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮, ৪:৩৬ পূর্বাহ্ণ

শিরোনাম

খালেদার মুক্তির জন্য আন্দোলনের ধরন পাল্টাতে হবে: মওদুদ

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪০৯ ঘণ্টা, বুধবার ২০ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১৫৪ ঘণ্টা, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮


খালেদার মুক্তির জন্য আন্দোলনের ধরন পাল্টাতে হবে: মওদুদ - রাজনীতি
ফাইল ফটো

চলমান শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক আন্দোলনে খালেদা জিয়ার মুক্তি সম্ভব হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, “প্রয়োজনে আন্দোলনের ধরন পরিবর্তন করে কার্যকর আন্দোলন গড়ে তোলা হবে।”

বুধবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বৈঠকে এলডিপি ছাড়া বিএনপি-জামায়াতসহ সব দলের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন, তার পরবর্তী সময়ে হতে যাওয়া তিন সিটি নির্বাচনের কর্মপরিকল্পনা এবং জোটপ্রধান খালেদা জিয়ার মুক্তির বিষয়ে করণীয় ঠিক করতে বৈঠকে বসেন ২০ দলীয় জোটের নেতারা।

বৈঠকে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী সদস্য আব্দুল হালিম, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জামান হায়দার, বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মর্তুজা, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, খেলাফত মজলিশের মহাসচিব আহমেদ আব্দুল কাদের, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, জাগপা সভাপতি রেহেনা প্রধান, কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, হামদাল মেহেদি, ডিএল সাইফুদ্দিন মনি, পিপলস লীগের সৈয়দ মাহবুব হোসেন, জমিয়তের মুফতি মহিউদ্দিন ইকরাম, ইসলামিক পার্টির আবু তাহের চৌধুরী, ইসলামিক ঐক্যজোটের এম এ রাকিব প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত