artk
৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২১ জুলাই ২০১৮, ৪:১২ পূর্বাহ্ণ

শিরোনাম

নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: কাদের

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৫১ ঘণ্টা, মঙ্গলবার ১৯ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২১০৭ ঘণ্টা, মঙ্গলবার ১৯ জুন ২০১৮


নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: কাদের - রাজনীতি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি না এলেও অনেক দল আছে যারা অংশ নেবে।

বিএনপি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে অভিযোগ করে তিনি বলেন, ‘আমরা ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। মির্জা ফখরুলরা থাইল্যান্ডে গিয়ে কী করেন- সে খবরও আমরা জানি। কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। বিএনপি না এলে নির্বাচন কি বসে থাকবে?’

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে অংশ নেবে কি নেবে না- এটা তাদের বিষয়। তবে নির্বাচনে অংশ নেয়াটা তাদের গণতান্ত্রিক অধিকার। তিনি প্রশ্ন করেন পৃথিবীর কোন দেশে বিরোধী দলকে ডেকে ডেকে নির্বাচনে অংশ নেয়ায়?

তিনি বলেন, সিএমএইচ হচ্ছে দেশের সবচেয়ে ভাল হাসপাতাল। নির্বাচনে খালেদা জিয়া সেনাবাহিনী চান, কিন্তু মিলিটারি হাসপাতালে চিকিৎসা নেবেন না- এটা কেমন কথা?

তিনি আরও বলেন, বিএনপির দেশের জনগণের প্রতি আস্থা নেই। তাই তারা বিদেশিদের কাছে বার বার ধরনা দিচ্ছে । তাদের কাছে অভিযোগ করে দেশকে খাটো করছে। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা।

ওবায়দুল কাদের বলেন, আগামী সংসদ নির্বাচনে না এলে কী হবে, তা বিএনপি জানে। তারপরও তারা নির্বাচন নিয়ে নানা ষড়যন্ত্র করছে। বিএনপি আন্দোলনও করতে চায়, আবার নির্বাচনেও অংশ নিতে চায়। বিগত নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আবার একই ভুল করলে তারা নিজেরাই সমালোচনার শিকার হবেন।

যৌথসভায় আগামী ২৩ জুন বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের নব নির্মিত ভবন উদ্বোধন, ৭ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সোহরাওয়ার্দী উদ্যানে সংবর্ধনা দেয়ার কর্মসূচি সফল করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানানো হয়।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত