artk
৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২১ নভেম্বর ২০১৮, ১০:০৪ অপরাহ্ন

শিরোনাম

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ

নিউজ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০১৫ ঘণ্টা, সোমবার ১৮ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০১৩০ ঘণ্টা, মঙ্গলবার ১৯ জুন ২০১৮


বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ - জাতীয়

সরকারের পক্ষ থেকে আকস্মিকভাবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার বিকেলে মোবাইল ফোন ও আইআইজি অপারেটরগুলোকে পাঠানো এক ই-মেইলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইটের লিংক বন্ধ করতে নির্দেশনা পাঠায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা (বিটিআরসি)। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, বিটিআরসির দাবি, সরকারের ‘উপর মহলের নির্দেশে’ এই পদক্ষেপ নেয়া হয়েছে। তবে কী কারণে এই পদক্ষেপ নেয়া হয়েছে, সে বিষয়ে কিছু বলা হয়নি। এ বিষয়ে সরকারের পক্ষ থেকে কোনো ভাষ্য পাওয়া যায়নি।

কমিশনের জ্যেষ্ঠ সহকারী পরিচালক তৌসিফ শাহরিয়ারের পাঠানো ওই মেইলে দুটি লিংক তৎক্ষণাৎ ব্লক করার নির্দেশনা দেয়া হয়। সেগুলো হল (https://www.bdnews24.com/ এবং https://m.bdnews24.com/)।

তাদের পাঠানো আরেকটি ই-মেইলে (https://bangla.bdnews24.com/) বন্ধের নির্দেশনাও দেয়া হয়।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক বলেন, “বিটিআরসি নির্দেশনা দিয়েছে সরকারের উপর মহলের নির্দেশে।”

তবে কি কারণে এ নিদের্শনা, সে বিষয়ে জানাননি জহুরুল হক।

বাংলা ভাষার প্রথম ইন্টারনেট সংবাদপত্র বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ২০০৬ সালে যাত্রা শুরু করে।

বর্তমানে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ২৪ ঘণ্টা সচল বার্তা কক্ষের সঙ্গে সরাসরি সম্পৃক্তদের পাশাপাশি সারা বাংলাদেশে এবং বিদেশের প্রধান প্রধান শহরগুলো মিলিয়ে ৫০০ শতাধিক সংবাদকর্মী রয়েছেন।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত