artk
৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ২:২২ পূর্বাহ্ণ

শিরোনাম

রাষ্ট্রীয় সংস্থা নয়, জনগণের ওপর নির্ভশীল বিএনপি: আমীর খসরু

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯১৯ ঘণ্টা, রোববার ১৭ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২১১০ ঘণ্টা, রোববার ১৭ জুন ২০১৮


রাষ্ট্রীয় সংস্থা নয়, জনগণের ওপর নির্ভশীল বিএনপি: আমীর খসরু - রাজনীতি

রাষ্ট্রীয় কোনো সংস্থার ওপর বিএনপির নির্ভরশীলতা নাই জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘আমাদের অবস্থান, আমাদের নির্ভরশীলতা বাংলাদেশের জনগণের ওপর।

রোববার চট্টগ্রামের মেহেদীবাগে নিজ বাসভবনে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময়ে এসব কথা বলেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

আমীর খসরু বলেন, “যেসব দল রাষ্ট্রীয় সংস্থার ওপর নির্ভরশীল, অন্য দেশের ওপর নির্ভরশীল সে দলগুলো অস্থায়ী ভাবে হয়তো ক্ষমতা ধরে রাখতে পারবে কিন্তু সেটা দীর্ঘস্থায়ী হতে পারবে না। আমরা আমাদের সংগ্রামে জয়ী হব। কারণ জনগণ আমাদের সাথে আছে।”

তিনি আরো বলেন, “আমরা আমাদের সংগ্রামে জয়ী হব।”

দলের নেতাকর্মীদের সঙ্গে চট্টগ্রামে নিজ বাসায় শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, “সরকার যে নির্বাচন দিতে চায় তাতে জনগণ ভোট দিতে পারবে না। চলমান অবস্থাকে রাজনৈতিক সংকট মন্তব্য করে আন্দোলনের মাঠে নামার কথা বলেন এই বিএনপি নেতা।”

সামনে একটা নির্বাচনের কথা বলা হচ্ছে উল্লেখ করে আবদুল্লাহ আল নোমান বলেন, “কিন্তু যে নির্বাচন এ সরকার করতে চায় সে নির্বাচনে জনগণ ভোট দিতে পারবে না। ব্যালট ছিনতাই হবে। এর থেকে বাঁচতে হলে সহায়ক সরকার দরকার। নির্দলীয় নিরপেক্ষ সরকার দরকার।”

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাৎ হোসেন নগরীর একটি কমিউনিটি সেন্টারে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত