artk
শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ৩:৪১   |  ৫,মাঘ ১৪২৫
বুধবার, জুন ১৩, ২০১৮ ৯:০২

জীবনের ঝুঁকিতে সালমান খান, খুনিরা সক্রিয়

 11
media

কৃষ্ণসার শিকার মামলায় নাম জড়ানোর পর পরই সালমান খানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। শুধু তাই নয়, যোধপুরে থাকাকালীনই সালমান খানকে খুন করা হবে বলেও হুমকি দেয় রাজস্থানের গ্যাংস্টার। যার পর পরই গ্রেপ্তার করা হয় ওই ব্যক্তিকে। কিন্তু, জেলে বসেও সালমানকে হুমকি দেয়া থেকে নিরস্ত করা যায়নি লরেন্সকে।

কিন্তু, এবার সালমানকে খুন করতে উঠেপড়ে লেগেছেন লরেন্সের আরও এক সহযোগী সম্পত।

পুলিস সূত্রে খবর, সালমান খানকে খুন করা হবে বলে সম্প্রতি হুমকি দেয়া শুরু করেন লরেন্সের সহযোগী সম্পত। এমনকী সালমানের মুম্বাই বাসভবনের আশপাশে গিয়ে, সেখানকার ছবি তুলে নিয়ে জোরকদমে পরিকল্পনা সম্পূর্ণ করার চেষ্টাও করেন সম্পত। কিন্তু, খবর পাওয়ার পর হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স গ্রেপ্তার করে সম্পতকে।

সম্পতকে জেরার পর পুলিশের সামনে উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বিষ্ণোই সম্প্রদায়ের ওই গ্যাংস্টার নাকি সুযোগ খুঁজছিলেন বলিউড সুপারস্টারকে খুন করার। পুলিশ ওই তথ্য সামনে আনার পরই সালমানের বাসভবন গ্যালাক্সির নিরাপত্তা আরও জোরদার করা হয়। কোনওভাবেই যাতে সালমান খানের নিরাপত্তায়া ঘাটতি না পড়ে, তার জন্য গ্যালাক্সির আশপাশে পুলিশ আধিকারিকের নজরদারিতে চালানো হচ্ছে টহলদারি। সবকিছু মিলিয়ে সলমনের নিরাপত্তে যাতে কোনওরকম ঘাটতি না পড়ে, তার জন্যও চালানো হচ্ছে নিয়মিত নজরদারি।

এদিকে সালমান খানের বাবা সেলিম খান জানিয়েছেন, ছেলের নিরাপত্তা নিয়ে উদ্বেগে রয়েছেন তারা। কিন্তু, মুম্বাই পুলিশের ওপর তাদের সম্পূর্ণ আস্থা রয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এনডি