artk
শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ৪:২৪   |  ৫,মাঘ ১৪২৫
বুধবার, জুন ১৩, ২০১৮ ৮:০৫

ক্ষমা চাইতে ভারত গিয়েছিল বিএনপি: হাছান

 11
media

অতীতে ভুলের জন্য ক্ষমা চাইতে বিএনপি ভারতে গিয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “অতীত রাজনীতির ভুলের ক্ষমা চাওয়ার জন্যই ভারত গিয়েছিল বিএনপি।”

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, “নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে, এর কোনো ব্যত্যয় হবে না। সেই নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে। আর যদি ২০১৪ সালের মতো বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে তারা আত্মহননের পথ বেছে নেবে।”

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে কেন নিতে হবে? এমন প্রশ্ন তুলে তিনি বলেন, এর উদ্দেশ্য উদঘাটন করা হোক।

তিনি দাবি করেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে।

হাছান মাহমুদ বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিএনপি আবারও ষড়যন্ত্রের বীজ বুনছে। তারা পরম বন্ধু পাকিস্তানকে নিয়ে বহির্বিশ্বের নেতাদের কাছে নালিশ করছে। কারণ আগামী নির্বাচনে জয়লাভ করার কোনো সম্ভাবনা তাদের নেই।”

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, জোট নেত্রী রেহানা পারভীন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এনডি