artk
২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ৭:৫৬ অপরাহ্ন

শিরোনাম

চোট নিয়ে অনুতপ্ত মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩৪ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২২১২ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮


চোট নিয়ে অনুতপ্ত মুস্তাফিজ - খেলা

প্রথম আইপিএল খেলতে গিয়ে বড় চোট নিয়ে ফিরেছিলেন জাতীয় দলের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। তৃতীয় বার আইপিএল খেলতে গিয়ে আবারও চোট আক্রান্ত এই তরুণ কাটার মাস্টার। আইপিএল খেলতে গিয়ে বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলে চোট পাওয়ায় সদ্য সমাপ্ত আফগান সিরিজে বল হাতে মাঠে নামা হয়নি মোস্তাফিজুর রহমানের।

চোটাক্রান্ত আঙ্গুল সারিয়ে তুলতে ইতোম‌ধ্যেই পুনর্বাসন শুরু করে দিয়েছেন টাইগার এই কাটার স্পেশালিস্ট। কিন্তু ১৮ দিনেও ফিজের ক্ষতে সন্তোষজনক উন্নতি দৃশ্যমান না হওয়ায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪ জুলাই থেকে অ্যান্টিগুয়ায় অনুষ্ঠেয় দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে তাকে খেলতে দিতে চাইছে না বিসিবির মেডিক্যাল বিভাগ।

ওয়েস্ট ইন্ডিজ সফরে দেশের হয়ে বল হাতে প্রতিপক্ষের শিবিরে কাঁপন ধরাতে পারবেন না বলেই তিনি ভাগ্যকেই দুষছেন। নিজের চোট নিয়ে তিনি এ বিষয়ে বলেন,“এখন অনেক ভালো, প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছি। এখন সেটাই প্রতিদিন মেন চলার চেষ্টা করছি। সব মিলিয়ে ভালোই।”

এছাড়া তিনি বলেন,“আমাকে ঈদের জন্য কয়েকদিনের প্রোগ্রাম দিয়ে দিয়েছে। ঈদের পর আবার চেক করবে। আমার ইনজুরি হয়েছে, এখন আমি চেষ্টা করছি কিভাবে দলে থাকা যায়। আমাকে পুনর্বাসনের যেই পরিকল্পনা দেয়া হয়েছে, সেটা মেনে চলার চেষ্টা করছি। খেলতে গেলে এমন ইনজুরি হবেই। এখন আমার কপালে এমন ছিল, কি করার আছে।”

আফগানিস্তান সফরে না থাকা এবং ওয়েস্ট ইন্ডিজ সফরেও প্রথম টেস্টে খেলতে থাকছেন না এই পেসার। জাতীয় দলের হয়ে মাঠে নামতে না পারায় তিনি বলেন,“আফসোস তো থাকারই কথা। সব ক্রিকেটারের জন্যই এটা সত্য। কি করব এখন, আমি চেষ্টা করি সবসময় ফিট থাকার। কিন্তু ইনজুরি হলে কিছু করার নেই।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত