artk
৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৮ জুন ২০১৮, ৯:৩৪ অপরাহ্ন

শিরোনাম

বিশ্বকাপের একদিন আগেই স্পেনের কোচ বরখাস্ত

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০৭ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২২১২ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮


বিশ্বকাপের একদিন আগেই স্পেনের কোচ বরখাস্ত - খেলা

বিশ্বকাপের ঠিক একদিন আগেই প্রধান কোচ হুলেন লোপেতেগিকে বরখাস্ত করেছে স্পেন। কারণ তিনি রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এবং বিশ্বকাপের পর সেখানে যোগ দেবেন। বিশ্বকাপের আগে কোচের এমন সিদ্ধান্তে প্রচণ্ড ক্ষেপেছেন দেশটির ফুটবল কর্তারা। আর তার ফল হিসেবে এই বরখাস্ত।

মঙ্গলবার রিয়াল মাদ্রিদ তাদের কোচ হিসেবে হুলেন লোপেতেগির নাম ঘোষণা করে।

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে এমন ঘোষণাকে বিশ্বাসভঙ্গ হিসেবে দেখছেন। সাংবাদিকদের প্রশ্নের মুখে ক্ষুব্ধ-বিরক্ত রুবিয়ালেসের মন্তব্য, ‘এটা কথা বলার সময় নয়। তবে জাতীয় দলের জন্য ভালো হয়, এমন সিদ্ধান্তই নেব।’

সভাপতির ঘনিষ্ঠ ব্যক্তিরা এমন সময়ে কোচ ছাঁটাই না করতেই বলেছেন। কিন্তু রুবিয়ালেসকে থামানো যায়নি। আজ এক সংবাদ সম্মেলনে রুবিয়ালেস লোপেতেগিকে বরখাস্ত করেছেন।

নতুন কোচ নিয়োগ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে রুবিয়ালেস জানিয়েছেন, ‘লোপেতেগিকে ছাড়াই এগিয়ে যেতে বাধ্য হচ্ছি। আমরা যতটা কম পরিবর্তন করা সম্ভব তাই করব। আমি খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছি। আমি নিশ্চিত করছি নতুন কোচের অধীনে জাতীয় দলকে যতটা সম্ভব এগিয়ে নিতে সর্বোচ্চটাই দেবে ফুটবলাররা।

তবে ফুটবলাররা কতটা দিতে পারবেন সেটাই প্রশ্ন। লোপেতেগি রিয়ালের কোচ হওয়ার পরও খেলোয়াড়রা স্পেনের কোচ হিসেবে তাঁকেই রেখে দেওয়ার পক্ষে ছিলেন। কিন্তু রুবিয়ালেস রাজি হননি।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত