artk
৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ণ

শিরোনাম

নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে: আইজিপি

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৪২ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২৩১ ঘণ্টা, বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮


নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে: আইজিপি - জাতীয়
গাজীপুরের চান্দনা-চৌরাস্তা এলাকা পরিদর্শন করেন পুলিশের আইজি জাবেদ পাটোয়ারী (বাঁয়ে)।

ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে এবং তাদের সার্বিক নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে।

বুধবার দুপুরে গাজীপুরের চান্দনা-চৌরাস্তা এলাকায় ঈদ উপলক্ষে স্থাপিত পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন করতে এসে আইজিপি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আইজিপি বলেন, “জনগণকেও রাস্তাঘাটে অপরিচিত কারও কাছ থেকে কোনো কিছু গ্রহণ করবেন না ও খাবেন না।”

তিনি বলেন, “ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে এবং তাদের সার্বিক নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে।”

তিনি জানান, ইতোমধ্যে অজ্ঞান পার্টির বেশ কিছু গ্যাং ধরা পড়েছে। প্রায়ই দেখা যায়, যারা অজ্ঞান পার্টি, মলম পার্টির হাতে পড়ছেন, তারা কিন্তু না জেনে হয়তো যাত্রীবেশে তার পাশে বসে আছে, এমন কারও সঙ্গে আলাপ করছেন, আলাপ জুড়ে দিয়েছেন। একপর্যায়ে হয়তো পকেট থেকে যাত্রীকে চকলেট দিচ্ছেন অথবা রাস্তা থেকে কিনে ডাব খাওয়ালেন, খাওয়ার কিছুক্ষণ পর যাত্রী আর কিছু বলতে পারেন না। এই বিষয়গুলো খেয়াল রাখতে হবে।”

এসময় অপরিচিত কারও কাছ কিছু গ্রহণ করা কোনো ক্রমেই উচিত হবে না বলে জানান আইজিপি।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত