artk
১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ১:২৬ অপরাহ্ন

শিরোনাম

বাংলাদেশের অরিন কলকাতার ৩ সিনেমায়

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯২১ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪২৩ ঘণ্টা, বুধবার ১৩ জুন ২০১৮


বাংলাদেশের অরিন কলকাতার ৩ সিনেমায় - বিনোদন

ছোটপর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বেশিরভাগ সময় এখন বড়পর্দায় অভিনয় করেন অভিনেত্রী অরিন। ২০১৬ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ ছবিতে কাজী মারুফের বিপরীতে অভিনয় করেন তিনি।

বাংলাদেশের ছবির বাইরেও কলকাতার বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন তিনি। এর মধ্যে একটি হচ্ছে নেহাল দত্ত পরিচালিত অপরাজেয়’ এবং অন্যটি জনপ্রিয় সঙ্গীশিল্পী নচিকেতার লেখা গল্প নিয়ে পরিচালক সুবীর মণ্ডলের ‘শর্টকাট’। এরপর মধ্যে প্রথম ছবিটিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক ও অভিনেত্রী লাবণী সরকারও কাজ করছেন।

অরিনের বিপরীতে কাজ করছেন অভিনেতা শায়ান। ভারতের দিব্যা এবং ঐশিক মুভিজের প্রযোজনায় এ ছবিটি নির্মাণ হচ্ছে। সম্প্রতি অভিনয় শুরু করেছেন শর্টকার্ট নামের ছবিটির। এ ছবিটিতে বাংলাদেশের চিত্রনায়িকা অপু বিশ্বাসও অভিনয় করছেন। উচ্চবিত্ত শ্রেণির পাশাপাশি নিম্নবিত্ত শ্রেণির মানুষের জীবনযাপন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এ ছবিটিতে দুই নায়িকার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত।

এছাড়াও কলকাতার পরিচারক মহুয়া চক্রবর্তী পরিচালিত, ‘আমার ভয়’ একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি।

কলকাতার ছবিতে নিয়মিত অভিনয় প্রসঙ্গে অরিন বলেন, ‘‘দেশের বাইরে কলকাতার ছবিতে কাজ করছি এটা আমার জন্য সৌভাগ্যের। বাংলাদেশকেই প্রেজেন্ট করছি। যে তিনটি ছবিতে অভিনয় করছি তার সবগুলোই গল্প নির্ভর। ভিন্ন ভিন্ন অরিনকে দেখতে পাবেন দর্শক। কলকাতার নির্মাতাদের সঙ্গে কাজ করে দারুন অভিজ্ঞতাও হচ্ছে। নচিকেতার মতো এতো বড় মাপের শিল্পীর গল্পে কাজ করছি এটাও আমার জন্য সৌভাগ্যের। আশা করি ছবিগুলো দর্শকনন্দিত হবে।’’

এদিকে বাংলাদেশে অরিন অভিনীত মুকুল নেত্রবাদীর ‘ফিফটি ফিফটি লাভ’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘বিধ্বস্ত’, শাহীন সুমনের ‘মাতাল’ এবং মোহাম্মদ আসলামের ‘আমার সিদ্ধান্ত’ নামে চারটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য