artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৩:১২ অপরাহ্ন

শিরোনাম

হাসিমুখেই রাশিয়ায় পা রাখলেন মোহাম্মদ সালাহ

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৪৪ ঘণ্টা, মঙ্গলবার ১২ জুন ২০১৮


হাসিমুখেই রাশিয়ায় পা রাখলেন মোহাম্মদ সালাহ - খেলা

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মোহাম্মদ সালাহর ইনজুরি নিয়ে নানা জল্পনা-কল্পনার মধ্যে অবশেষে বিশ্বকাপে মিশর জাতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি। ইতোমধ্যে বিশ্বকাপের আসর রাশিয়ায় পৌঁছে গেছেন এই মিশরীয় ক্ষেপণাস্ত্র।

বিমানে চড়ে রাশিয়া যাওয়ার সময়ের ছবি সামাজিক মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। ছবিতে দলের অন্যান্য সতীর্থদের সাথে হাসিমুখেই দেখা গিয়েছে সালাহকে।

২৮ বছর পর বিশ্বকাপের চূড়ান্ত পর্বে মিশর। তাই এবারের বিশ্বকাপ নিয়ে মিশরের স্বপ্ন অনেক বড়। সাথে যোগ হয়েছে সদ্যই পার করে আসা সালাহর দুর্দান্ত পারফরমেন্সের মৌসুম।

ইংলিশ লিগে লিভারপুলের হয়ে ৩২টি গোল করেছেন তিনি। ইংলিশ লিগে সর্বোচ্চ গোলদাতা তিনিই। ফুটবল রাইটার্স এসোসিয়েশনের বর্ষসেরা ও প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের (পিএফএ) সেরা খেলোয়াড় নির্বাচিত হন সালাহ।

এছাড়া প্রথম খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের এক মৌসুমে তিনবার ‘প্লেয়ার অব দ্য মান্থ’এর পুরস্কার জিতেন সালাহ। তবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের সার্জিয়ো রামোসের আঘাতে ইনজুরিতে পড়ায় বিশ্বকাপের সালাহর খেলা নিয়ে এখনও সংশয় রয়েছে।

মিশর ফুটবল অ্যাসোসিয়েশনের বোর্ড সদস্য খালিদ লতিফ এই নতুন সেনসেশনকে খেলানোর ব্যাপারে ইঙ্গিত দিয়ে রেখেছেন। তিনি বলেন, ‘আমি মনে করি প্রথম ম্যাচের শুরুর লাইন আপে থাকবে না সে। তবে ম্যাচের যেকোন সময় নামতে পারে সে। কারণ সে দ্রুত সুস্থ হয়ে উঠেছে।”

রাশিয়ায় মিশরের প্রথম অনুশীলনে দেখা যাবে সালাহকে। এমন মন্তব্য করেন লতিফ।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য