artk
৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, শনিবার ২১ জুলাই ২০১৮, ৭:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম

চুরির পর পালাতে গিয়ে ভেন্টিলেটরে আটকে গেল শিশু

যশোর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২৩৪ ঘণ্টা, মঙ্গলবার ১২ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩১৪ ঘণ্টা, মঙ্গলবার ১২ জুন ২০১৮


চুরির পর পালাতে গিয়ে ভেন্টিলেটরে আটকে গেল শিশু - জাতীয়

যশোরের বেনাপোলে একটি মুদি দোকানে চুরি করে পালিয়ে যাওয়ার সময়ে ভেনটিলেটরে আটকে পড়েছিল আলামিন ওরফে কাদের নামে এক কিশোর।

সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে কিশোর আলামিন চুরি করতে ঢোকে।

আটক আলামিন যশোর খালদার রোড এলাকার হাসিম আলীর ছেলে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, এলাকার একটি চোর চক্র বাইরে থেকে এসব কিশোর চোরদের নিয়ে বেনাপোলের বিভিন্ন স্থানে চুরি করে আসছে দীর্ঘ দিন ধরে। গত রাতে বেনাপোল স্কুল মার্কেটের তরকারি বাজার সংলগ্ন কুদ্দুসের মুদি দোকানে আলামিনকে চুরি করতে ঢোকায়। দোকানের টাকা পয়সা চুরি করে বের হওয়ার সময়ে আলামিন ভেন্টিলিটারে আটকে যায়। ধারণা করা হচ্ছে আলামিন যখন চুরি করতে ঢোকে তখন সে না খাওয়া ছিল। যে কারণে ছোট এ জায়গা দিয়ে সে ঢুকতে পেরেছিল। দোকানের ভিতরে ঢোকার পরে সে দোকানের বিস্কুট ও জুস খাওয়ার পরে তার দেহের ওজন বেড়ে যায়। ফলে দোকান থেকে একই কায়দায় পালাতে গিয়ে তার কোমর ভেনটিলিটারে আটকে যায়।

সকালে স্থানীয়রা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ সকাল ৮টার দিকে এসে আলামিনকে জীবত অবস্থায় উদ্ধার করেন।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার রিপন জানান, আলামিনকে উদ্ধারের পরে তাকে থানায় নিয়ে রাখা হয়েছে। সারা রাত ভেন্টিলেটারে আটকে থাকার কারণে সে ঘুমাতে পারেনি। থানায় নিয়ে যাওয়ার পর পরই সে গভীর ঘুমে আছন্ন রয়েছে। এ ঘটনায় সকালে চোর চক্রের আরো একজনকে আটক করা হয়েছে।

চোর চক্রের মূল হোতাদের আটকের জন্য পুলিশ সকাল থেকে বন্দরের বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত