artk
৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮, ৪:২৪ পূর্বাহ্ণ

শিরোনাম

ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার আয়োজনে সিডনিতে ঈদমেলা

নাইম আবদুল্লাহ, সিডনি (অস্ট্রেলিয়া) সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৩৮ ঘণ্টা, সোমবার ১১ জুন ২০১৮


ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার আয়োজনে সিডনিতে ঈদমেলা - প্রবাস

স্থানীয় সময় ২৬ মে (শনিবার), ২ জুন (শনিবার) এবং ৯ জুন (শনিবার) ত্রিমাত্রা অস্ট্রেলিয়া সিডনির লাকেম্বা ইউনিটিং চার্চে সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত এই তিন দিন ঈদ মেলার আয়োজন করে।

ছেলে-মেয়ে, ছোট-বড় সকলের উপস্থিতিতে মেলা প্রাঙ্গণ মুখরিত হয়ে উঠেছিল। মেয়েদের সালোয়ার কামিজ, শাড়ি, ছেলেদের বাহারি রঙের পাঞ্জাবি, বাচ্চাদের বিভিন্ন পোশাকের স্টল এবং জুয়েলারি ও প্রসাধানির স্টলে ক্রেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। অস্ট্রেলিয়ায় বাংলাদেশের সকল ধরনের পোশাক পেয়ে আনন্দিত মেলায় আসা প্রবাসীরা।

চার বছর আগে শাহিন আক্তার স্বর্ণা, শিরিন আক্তার মুন্নি এবং তাম্মি পারভেজ তিন নারী উদ্যোক্তার উদ্যোগে শুরু হাওয়া সিডনির ঈদ মেলা, বর্তমানে ঈদের সবচেয়ে বড় মেলাতে পরিণত হয়েছে।

আয়োজক কমিটি জানায়, বিগত সাত বছর ধরে আমরা ‘শাহিন’স বুটিক’ ‘লেইস ফিতা’ এবং ‘বাংলা হেয়ার অ্যান্ড বিউটি স্টুডিও’ বাঙালির ঐতিহ্য, সামাজিক ও ধর্মীয় উৎসবসহ ছয় ঋতুতে রূপসজ্জা, পোশাক ও অলংকার সরবরাহ নিয়ে কাজ করছি। সেইসাথে আমাদের রয়েছে বাংলাদেশি এবং দক্ষিণ এশিয়ার সাজ-পোশাকের বিপুল আয়োজন।

তিন দিনব্যাপী ঈদ মেলায় ইফতারি, কাঁচাবাজার এবং ঈদের পোশাক কেনাকাটার পাশাপাশি রূপচর্চা ও রূপসজ্জার জন্য পরামর্শ দেয়া হয়।

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য