artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৩:১২ অপরাহ্ন

শিরোনাম

গ্রেপ্তার ইয়াবা ব্যবসায়ী হাফেজ ২ দিনের রমান্ডে

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯১৪ ঘণ্টা, মঙ্গলবার ০৫ জুন ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১০৪২ ঘণ্টা, বুধবার ০৬ জুন ২০১৮


গ্রেপ্তার ইয়াবা ব্যবসায়ী হাফেজ ২ দিনের রমান্ডে - কোর্ট-কাচারি

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার ইয়াবা ব্যবসায়ী কুরআনের হাফেজ শহীদুল্লাহকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক কাজী কামরুল ইসলাম এ আদেশ দেনে।  

এর আগে তাকে আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে এ আদেশ দেয়া হয়। যাত্রবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার বিকেলে যাত্রাবাড়ী থানার ঢাকা-মাওয়া রোডের পাশে মেট্রো সিএনজি ড্রেন স্টেশনের ভেতরে নামাজের জায়গায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় শহীদুল্লাহকে আটক করা হয়।

ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি ও টিম লিডার) মো. গোলাম সাকলায়েন বলেন, “প্রাথমিক তদন্তে জানা গেছে শহীদুল্লাহর বাড়ি টেকনাফের সীমান্তবর্তী শাহপরীর দ্বীপে। সে কোরআনে হাফেজ। সীমান্তবর্তী এলাকায় বাড়ি হওয়ায় মিয়ানমার থেকে ইয়াবা এনে তা মো. তারেকের (৩২) মাধ্যমে ঢাকায় নিয়ে এসে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করতো। জিজ্ঞাসাবাদে শহীদুল্লাহ এসব স্বীকার করেছে। তবে ডিবির অভিযানের সময় তারেক পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।”

ডিবি সূত্রে জানা গেছে, শহীদুল্লাহ (৩০) ভারতের দেওবন্দ দারুল উলুম মাদরাসা থেকে থেকে দাউরায়ে হাদিস পাস ও কোরআনের হাফেজ। পরিবারের পাঁচ ভাইয়ের চারজনই হাফেজ। হাফেজের পাশাপাশি তিনি খুব ভালো ক্বারিও। মহানগর গোয়েন্দা (ডিবি) বলছে, বর্তমানে তিনি ইয়াবা ব্যবসা চক্রের হোতা।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত