artk
৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৮ জুন ২০১৮, ৯:৩৪ অপরাহ্ন

শিরোনাম

প্রেমিকা ‘সুদর্শন’ বলায় রোনালদোর জার্সি খুলে উদযাপন

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬০৯ ঘণ্টা, শুক্রবার ২৫ মে ২০১৮


প্রেমিকা ‘সুদর্শন’ বলায় রোনালদোর জার্সি খুলে উদযাপন - খেলা

অবশেষে জার্সি খুলে উদযাপন নিয়ে মুখ খলছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের জন্য নতুন ভাবে এই উদযাপন করছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, “আমার প্রেমিকা আমাকে সুদর্শন বলেছে।”

জার্সি খুলে উদযাপনটাও আজকাল ফুটবলে বেশ নিয়মিতই হয়ে গেছে। কিন্তু প্রেমিকা ‘সুদর্শন’ বলায় জার্সি খুলে উদযাপন করেন, এমন ফুটবলার কজন আছেন? পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর জার্সি খুলে উদযাপন কিন্তু শুধু তাঁর প্রেমিকার জন্যই।

পর্তুগিজ এই ফরোয়ার্ড বিভিন্ন কারণে খ্যাতি কুড়োলেও প্রতিপক্ষের জালে বল জড়ানোই যেন রোনালদোর অন্যতম শক্তিশালী অস্ত্র। মাদ্রিদের হয়ে এখন পর্যন্ত ৪৩৭ ম্যাচে করেছেন ৪৫০ গোল—স্বীকার করতেই হবে, ৩৩ বছর বয়সী রোনালদো শুধু রিয়াল নয়, বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার।

গোল করার সঙ্গে তাঁর উদযাপনও এখন দর্শকদের আনন্দের খোরাক। হলুদ কার্ড পাওয়ার প্রকট সম্ভাবনা থাকলেও গোল করার পর রোনালদোর ‘সিইই’ উদযাপন যেন এখন অনেকেরই পছন্দের সঙ্গী। বর্তমানে বিশ্বের নানা প্রান্তের তরুণদের মাঝেও এই উদযাপন বেশ জনপ্রিয়।  পাঁচবারের এই ব্যালন ডি’অরজয়ীকে সংবাদমাধ্যমকে বলেন,“আমার প্রেমিকা আমাকে বলেছে, আমি একজন সুদর্শন পুরুষ। অনেকেই জানেন না উদযাপনটা ঠিক কীভাবে উচ্চারণ করতে হয়। এটা সুউউউউউ না—এটা সিইই।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত